বুধবার, মে ২৯, ২০২৪
Homeরাজনীতি“গ্রাম হবে শহর” এই শ্লোগান বাস্তবায়নে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে:...

“গ্রাম হবে শহর” এই শ্লোগান বাস্তবায়নে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে: টুকু

আব্দুদ দাইন: সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এ্যাড. শামসুল হক টুকু বলেন, অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্লোগান “গ্রাম হবে শহর” কর্মসুচি বাস্তবায়নে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আজকের এই রাস্তা উদ্বোধন গ্রাম হবে শহর শ্লোগানের বাস্তবায়নের অংশ। তিনি বলেন, সরকার শিক্ষিত যুব সমাজকে শুধু সরকারি চাকুরী নির্ভর না করে নানা ভাবে উপযুক্ত কর্মসংস্থানের ব্যবস্থা করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক, জঙ্গীবাদ, দুর্নীতি দমনে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। মাদক ব্যক্তি পরিবার ও সমাজকে ধবংশ করে । যে কোন মূল্যে যুব সমাজকে মাদককের ভয়াল থাবা থেকে মুক্ত রাখতে হবে। সম্প্রতি মাত্র ১০৩টাকায় পুলিশে লোক নিয়োগ সরকারের স্বচ্ছতারই প্রমান। শুক্রবার পাবনার সাঁথিয়া পৌরসভায় বোয়াইলমারী কবরস্থান থেকে আমোষ-চোমরপুর মাটির রাস্তা উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। সাঁথিয়া পৌরসভার মেয়র মিরাজুল ইসলাম প্রামানিকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সাঁথিয়া উপজেলা পরিষদের

চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার। বক্তব্য দেন, সাঁথিয়া উপজেলা আ’লীগের সহ সভাপতি হাসান আলী খান, আলহাজ্জ রবিউল করিম হিরু, কার্তিক সাহা, আ’লীগ নেতা নফিজ উদ্দিন, অধ্যক্ষ আবু হানিফ, অধ্যাপক আব্দুদ দাইন সরকার, রাস্তার অন্যতম উদ্যোক্তা ব্যাংক কর্মকর্তা মনজুরুল ইসলাম, আব্দুল লতিফ প্রমুখ। প্রধান অতিথি পরে উপজেলার গোপীনাথপুর গ্রামে নৌকা বাইজ ও কাশীনাথপুর মাঠে ফুটবল খোলা উদ্বোধন করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments