শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeরাজনীতিগুজব ছড়িয়ে বিএনপি ক্ষমতায় যেতে চায়: কৃষিমন্ত্রী

গুজব ছড়িয়ে বিএনপি ক্ষমতায় যেতে চায়: কৃষিমন্ত্রী

কাগজ প্রতিবেদক: কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক বলেছেন, আন্দোলন সংগ্রামে ব্যর্থ হয়ে দেশে গুজব ছড়িয়ে বিএনপি ক্ষমতায় যেতে চায়। আজ শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত জামালপুরের দেওয়ানগঞ্জ ও ইসলামপুরে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি কর্তৃক ত্রাণ বিতরণ শেষে তিনি এ কথা বলেন।
মন্ত্রী বলেন, বন্যা নিয়ে চিন্তিত হওয়ার কোনো কারণ নেই। সরকারের হাতে পর্যাপ্ত ত্রাণ রয়েছে। বন্যার পানি নেমে গেলে বন্যার্তদের পুর্নবাসন কর্মসূচি হাতে নেওয়া হবে। ত্রাণ বিতরণকালে মন্ত্রীর সঙ্গে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এনামুর রহমান, আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল, আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক শামচ্ছুন্নাহার চাপা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, ত্রাণ ও পুর্নবাসন বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দি, আওয়ামী লীগের সদস্য মীর্জা আজম এমপি, ফরিদুল হক দুলাল এমপি, হোসেনা আরা এমপি, আওয়ামী লীগের সদস্য মারুফা আক্তার পপি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments