সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeরাজনীতিখালেদা জিয়ার জামিন শুনানি মঙ্গলবার

খালেদা জিয়ার জামিন শুনানি মঙ্গলবার

কাগজ প্রতিবেদক: জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন আবেদনের উপর আগামী মঙ্গলবার শুনানি অনুষ্ঠিত হবে। তার আইনজীবীর আবেদনের প্রেক্ষিতে বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি এসএম কুদ্দুস জামানের ডিভিশন বেঞ্চ আজ এ দিন ধার্য করে।
এর আগে হাইকোর্টের সংশ্লিষ্ট বেঞ্চ নিম্ন আদালত থেকে এ মামলার নথি আসা সাপেক্ষে জামিন শুনানি গ্রহণ করবেন বলে জানিয়েছিল। গত জুন মাসে ওই নথি ঢাকার বিশেষ জজ আদালত-৫ থেকে হাইকোর্টে আসে।
খালেদা জিয়ার আইনজীবী বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার জামান জানান, খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তার জামিন চেয়ে আবেদন করা হয়েছে। আমরা আশা করছি আদালত বিষয়টি বিবেচনায় নিয়ে জামিন দেবে।
জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় ঢাকার বিশেষ আদালত-৫ খালেদা জিয়াকে ৭ বছরের কারাদণ্ড দেয়। এই রায়ের বিরুদ্ধে তিনি হাইকোর্টে আপিল করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments