শুক্রবার, মে ৩, ২০২৪
Homeরাজনীতিবঙ্গবন্ধুর রক্তের উপর দাড়িয়ে যারা মোস্তাকের গলায় মালা দিয়েছে শ্রীপুরে তাদের ঠাঁই...

বঙ্গবন্ধুর রক্তের উপর দাড়িয়ে যারা মোস্তাকের গলায় মালা দিয়েছে শ্রীপুরে তাদের ঠাঁই হবে না: সবুজ

সদরুল আইন: বঙ্গবন্ধুর পবিত্র রক্তের উপর দাড়িয়ে যারা মোস্তাকের গলায় মালা দিয়েছিল, শ্রীপুরের পবিত্র মাটিতে তাদের আর ঠাঁই হবে হবে না।জনগন বুঝে গেছে কারা সত্যিকারের আ.লীগ আর কারা মোস্তাকের অনুসারী ও দোসর।

যারা ক্ষমতায় থেকে জনগনের কথা না ভেবে বিভিন্ন বাহিনী গঠন করে চাঁদাবাজি, ভূমি দখল, মাদক সম্রাজ্য গড়ে তুলে নিজেদের আখের গুছিয়েছিল, তাদের চরিত্র জনগনের কাছে আজ স্পষ্ট।তারা যতই ষড়যন্ত্র করুক না কেন, শ্রীপুরের ৬ লক্ষ জনগন অার তাদেরকে কোনদিনও গ্রহন করবে না।

জাতির জনকের ৪৪ তম শাহাদাত বার্ষিকীর মাস ব্যাপী নেওয়া কর্মসূচির শেষ শোক সভা ও অালোচনা অনুষ্ঠানে তেলিহাটি ইউনিয়ন আ.লীগ আয়োজিত জনতার মহাসমুদ্রে গাজীপুরের ইতিহাসের রাখাল রাজা, উঠান বৈঠকের অনন্য রুপকার, গাজীপুর-৩ আসনের সাংসদ ইকবাল হোসেন সবুজ এসব কথা বলেন।

তিনি বলেন ১৯৯৬ সালে তৎকালিন স্পীকার হুমায়ূন রশিদ চৌধুরী মাওনার পিয়ার আলী বিশ্ববিদ্যালয় কলেজের একটি ভবণের নাম ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ভবণ’ রেখেছিলেন।

কিন্তু সাবেক এমপি রহমত আলী ক্ষমতার দাপট দেখিয়ে আ.লীগের ছায়াতলে থেকেও জাতির জনকের নাম মুছে ফেলে নিজের নামে ভবণটির নামকরণ করেছিলেন।

সবুজ বলেন, আমি এমপি হয়ে উক্ত কলেজের সভাপতি হয়ে প্রথম কার্যনির্বাহী কমিটির মিটিং এ বিষয়টি বিশদ জেনে উক্ত ভবণটির নাম আবার জাতির জনকের নামে করেছি।

এসময় তিনি জনতার কাছে জানতে চান আমি কি বঙ্গবন্ধুর নামে ভবণটির নামকরণ ফিরিয়ে দিয়ে ভুল করেছি? উপস্থিত ৭/৮ হাজার জনতা তখন হাত উঠিয়ে সমস্বরে বলেন, আপনি কোন ভুল করেননি।

এ পর্যায়ে ইকবাল হোসেন সবুজ এমপি আবেগতাড়িত কন্ঠে বলেন, সাবেক এমপি রহমত আলী আ.লীগের এমপি হয়েও অবৈধভাবে বঙ্গবন্ধুর নাম মুছে দিয়ে ভবণটির নাম নিজের নামে করেছিলেন।আমি ভবণটির আদি নামে ফিরিয়ে দিয়ে যদি ভুল করে থাকি,তবে শেখ হাসিনার একজন নগন্য কর্মি হিসেবে আমি এমন ভুল বারবার করব।

সাংসদ ইকবাল হোসেন সবুজ দৃড় কন্ঠে বলেন, আ.লীগ করে কেউ চাঁদাবাজি ভূমিদস্যূতা বা মাদক ব্যবসা করতে পারবে না।যারা এসব অপকর্ম করবে সে যেই হোক তাদেরকে কোন ছাড় দেওয়া হবে না।আমার নির্বাচনী ওয়াদা ছিল শ্রীপুরকে ভূমিদস্যূ চাঁদাবাজ মাদক মুক্ত করে মানবিক উপশহরে পরিনত করব।আমি আমার সেই প্রতিশ্রুতি থেকে এক বিন্দুও সরে আসব না।

এ পর্যায়ে তিনি রিক্সাওয়ালা, সিএনজি অটো চালকদের কাছে জানতে চান, এখন কি আগের মত চাঁদা দিতে হয় কি না।তারা হাত তুলে জানান, এখন পরিবহন সেক্টরে কোন চাঁদাবাজি হয় না।

এসময় তিনি উপস্থিত জনতার কাছে জানতে চান, এখন কোন রাজনৈতিক নেতা আপনাদের জমি দখল করে নেয় কি না। জনতা সমস্বরে বলেন, এখন কোন ভূমিদস্যূ নেই তাদের শ্রীপুরে।

ইকবাল হোসেন সবুজ বলেন, অামার মনে হয় এখনো মাদকের বিস্তার কিছুটা আছে।এটাকে এখনো নির্মূল করা যায়নি।তখন উপস্থিত জনতা বলেন, মাদকের আধিক্য প্রকাশ্যে না থাকলেও গোপনে এখনো রয়ে গেছে।

ইকবাল হোসেন সবুজ বলেন ২০১৪ সালের ৮ মার্চ খুনী মোস্তাক চক্র আমাকে ষড়যন্ত্রমূলকভাবে হত্যা মামলার আসামি করেছিল।ফাঁসীর দাবি করে পোস্টার ছেপেছিল।মিথ্যা মামলা দিয়েছিল আমাকেসহ ৩৫ নেতা কর্মির নামে।

কিন্তু শ্রীপুরের ৬ লাখ মা বোনের দোয়া আর ভালবাসায় অামি সেই ষড়যন্ত্র থেকে মুক্ত হয়ে আজ এমপি হয়েছি।আমার মা বোন ভাইয়ের প্রার্থনা বিফলে যায়নি।আল্লাহ তাদের প্রার্থনা কবুল করেছেন।

মোস্তাকদের ষড়যন্ত্র ব্যর্থ হয়েছে।যতদিন শ্রীপুরের মানুষের ভালবাসা আমার প্রতি থাকবে ততদিন আমি অাপনাদের সেবক হয়ে আপনাদের স্বপ্ন বাস্তবায়ণ করে যাব।কোন অপশক্তির কাছে আমি মাথা নত করব না।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments