শনিবার, মার্চ ৩০, ২০২৪
Homeরাজনীতিপ্রধানমন্ত্রীকে ‘কটূক্তি: দুদুর বিরুদ্ধে যুবলীগ নেতার মামলা

প্রধানমন্ত্রীকে ‘কটূক্তি: দুদুর বিরুদ্ধে যুবলীগ নেতার মামলা

বাংলাদেশ প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ‘কটূক্তি’ করার অভিযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান ও জাতীয়তাবাদী কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে মামলা করেছেন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি।

বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম বাকী বিল্লাহর আদালতে এ মামলার আবেদন করেন তিনি। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করেন এবং নথি পর্যালোচনায় আদেশ পরে দেবেন বলে জানান।

মামলার বাদীপক্ষের আইনজীবী ফিরোজুর রহমান মন্টু বলেন, মামলার শুনানি হয়েছে। আদালত পরে আদেশ দেবেন বলে জানিয়েছেন।

এদিকে মহি তার অভিযোগে বলেন, গত ১৭ সেপ্টেম্বর শামসুজ্জামান দুদু একটি বেসরকারি টেলিভিশনের সাক্ষাৎকারে বলেন, ‘যেভাবে শেখ মুজিব বিদায় হয়েছে, শেখ হাসিনাও বিদায় হবেন।’ এতে জনগণের মাঝে ভয় ও ভীতিকর অবস্থা তৈরি হয়েছে।

পরে এ বক্তব্য বিভিন্ন টেলিভিশন চ্যানেল, ফেসবুক, টুইটার ও ইউটিউবসহ সামাজিকমাধ্যমে ভাইরাল হয়। এতে করে জনমনে চরম ভীতির সৃষ্টি হয়।

অন্যান্য অতিথির সঙ্গে কথা বলার একপর্যায়ে বিএনপি নেতা শামসুজ্জামান দুদু বলেছেন- ‘কৌশল হচ্ছে আওয়ামী লীগকে হটিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করা। এ বক্তব্যের পর সারা দেশে ছাত্রলীগ ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments