শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeরাজনীতিইসলাম শান্তির ধর্ম, সেটাই আমরা প্রতিষ্ঠিত করতে চাই: আবু সাঈদ আল মাহমুদ...

ইসলাম শান্তির ধর্ম, সেটাই আমরা প্রতিষ্ঠিত করতে চাই: আবু সাঈদ আল মাহমুদ স্বপন

আতিউর রাব্বী তিয়াস: দেশের মানুষ যাতে ইসলামের প্রকৃত শিক্ষা ও সংস্কৃতি ভালোভাবে জানতে পারে সেজন্য বর্তমান সরকার মডেল মসজিদ নির্মাণের উদ্যোগ নিয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, জয়পুরহাট-২ আসনের সাংসদ ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। আজ শনিবার বেলা ১১টার সময় আক্কেলপুর উপজেলা বন বিভাগের অফিস চত্বরে গণপূর্ত অধিদপ্তরের অধিনে মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন প্রকল্পের আওতায় জয়পুরহাটের আক্কেলপুরে উপজেলা মডেল মসজিদ ভিত্তি প্রস্তর স্থাপন ও নির্মাণকাজের উদ্বোধনের সময় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন,সকল কিছুর পরিবর্তন আছে। কিন্তু পবিত্র আল কোরআনের কোন পরিবর্তন নেই। আল কোরআনের বাণী আমাদেরকে ধারন করতে হবে। আর ইসলাম শান্তির ধর্ম, সেটাই আমরা প্রতিষ্ঠিত করতে চাই। সে কারণেই ইসলামের প্রকৃত শিক্ষাটা যেন মানুষ পায় আর ইসলামিক সাংস্কৃতিটা দেশের

মানুষ যেন ভালোভাবে রপ্ত করতে ও চর্চা করতে পারে, সেদিকে লক্ষ্য রেখেই বর্তমান সরকার এই উদ্যোগটা নিয়েছে। এই সময় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সালাম আকন্দ,উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোকছেদ আলী মাষ্টার,জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট,পৌর মেয়র ও উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসর,উপজেলা আওয়ামীলীগর সহ- সভাপতি সাদেকুর রহমান, উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ জাকিউল ইসলাম জয়পুরহাটের ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ আব্দুর রাজ্জাক জেলা পরিষদের সদস্য আব্দুর রহিম স্বাধীন, ইসলামমিক ফাউন্ডেশনের উপজেলা ফিল্ড এ্যাসিসটেন্ড মোঃ রুহুল কুদ্দুস রুহি,উপজেলা মসজিদের ইমাম মিজানুর রহমান সহ স্থানীয় আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। উল্লেখ্য যে,বর্তমান সরকার ধর্ম মন্ত্রণালয়ের অধীনে দেশ ব্যাপি জেলা ও উপজেলায় ৫৬০টি ‘মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণের উদ্যোগ নেয়। তিন তলা ভীত বিশিষ্ট আরসিসি ফ্রেমের এই আধুনিক ভবনটি নির্মাণের প্রাথমিক ব্যয় ধরা হয়েছে ১২কোটি ৬২ লক্ষ টাকা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments