শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeরাজনীতিখোকা নিজের কবর দেশের মাটিতে চান: ফখরুল

খোকা নিজের কবর দেশের মাটিতে চান: ফখরুল

বাংলাদেশ প্রতিবেদক: অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকা দেশের মাটিতেই নিজের কবর চান বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
রবিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচে ঢাকা মহানগর উত্তর বিএনপি আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে এ কথা বলেন তিনি।
মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, খোকা আমাদের বলেছেন, তার বন্ধুদের বলেছেন, দেশের মাটিতেই যেন তার কবর হয়। আজও তার ছেলে সকালবেলা ফোন করে বলেছে, বাবার এই ইচ্ছা আমরা পূরণ করতে চাই।
বিএনপির মহাসচিব বলেন, সাদেক হোসেন খোকা দুরারোগ্যে ক্যান্সারে ভুগছেন। চিকিৎসার জন্য তিনি বিদেশে অবস্থান করছেন। তিনি বলেছেন, যদি অসুস্থ না থাকতেন, প্রতি সপ্তাহে মনিটর করতে ডাক্তারের কাছে যদি যেতে না হতো, তাহলে দেশে গিয়ে জেলে যেতেন, মানুষের সঙ্গে থাকতেন। আমরা সরকারের কাছে আহ্বান জানাচ্ছি, খোকা যেন সুস্থ অবস্থায় দেশে ফিরতে পারেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments