সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
Homeরাজনীতিসমাবেশের অনুমতি পাওয়ার দাবি বিএনপির, জানে না পুলিশ

সমাবেশের অনুমতি পাওয়ার দাবি বিএনপির, জানে না পুলিশ

বাংলাদেশ প্রতিবেদক: কারাবন্দি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সমাবেশের মৌখিক অনুমতি পেয়েছে বলে দাবি করেছে বিএনপি। আগামীকাল শনিবার রাজধানীর নয়াপল্টনে অবস্থিত কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশটি অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে দলটি। অথচ এ সম্পর্কে জানে না পুলিশ।

গতকাল বৃহস্পতিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার বরাবর সমাবেশের অনুমতি চেয়ে চিঠি দেয় বিএনপি। আজ শুক্রবার বিএনপির কেন্দ্রীয় প্রচার বিষয়ক সম্পাদক শহীদউদ্দিন চৌধুরী এ্যানীর বরাত দিয়ে সমাবেশের বিষয়টি নিশ্চিত করেছেন চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান।

এ ব্যাপারে শহীদউদ্দিন চৌধুরী এ্যানী গণমাধ্যমে জানান, দুপুরে ডিসি রমনা থেকে ফোনের মাধ্যমে সমাবেশের অনুমতি দেওয়া হয়। এ ক্ষেত্রে ডিসি মতিঝিল ও থানা-পুলিশের সঙ্গে যোগাযোগ রাখতে বলা হয়েছে দলটিকে।

এ বিষয়ে দুপুরে ডিএমপির মতিঝিল জোনের উপকমিশনার জামিল হাসান গণমাধ্যমে জানান, বিএনপি অনুমতির আবেদন ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে পাঠানো হয়েছে। তবে সেখান থেকে তাদের কিছু জানানো হয়নি।

এদিকে শুক্রবার বাদ জুমা কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে মসজিদে মসজিদে দোয়া করা হয়েছে।

উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় সাজাপ্রাপ্ত হয়ে ২০১৭ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাগারে রয়েছেন খালেদা জিয়া। সাবেক এ প্রধানমন্ত্রীর ঠাঁই হয় ঢাকার পুরাতন কারাগারে। গুরুতর অসুস্থতার কারণে তিনি এখন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন রয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments