বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeরাজনীতিখালেদা জিয়ার মুক্তির বিষয়ে ফখরুল ফোন করেছেন, প্রমাণ আছে: কাদের

খালেদা জিয়ার মুক্তির বিষয়ে ফখরুল ফোন করেছেন, প্রমাণ আছে: কাদের

বাংলাদেশ প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্যারোল প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সাথে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের আলমগীরের ফোনালাপ নিয়ে রাজনৈতিক অঙ্গনে বিতর্ক তৈরি হয়েছে।
বিএনপি মহাসচিব প্যারোল নিয়ে ফোনালাপের কথা অস্বীকার করার পর এবার ওবায়দুল কাদের জানিয়েছেন, তিনি আমাকে ফোন করে বেগম খালেদা জিয়ার মুক্তি বিষয়ে প্রধানমন্ত্রীকে জানাতে অনুরোধ করেছেন, যার প্রমাণ আছে, চাইলেই দিতে পারি। রাজনীতিতে এতো নীচে নামতে চাই না।
মঙ্গলবার সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে খুলনা বিভাগের নেতাদের সাথে বৈঠক শেষে ওবায়দুল কাদের এ কথা বলেন।
তিনি বলেন, বেগম জিয়ার শারীরিক অবস্থা নিয়ে নতুন নতুন নাটক করছে বিএনপি। পরিবার, দল ও নেতারা বেগম জিয়ার শারীরিক অবস্থা নিয়ে যতোটা ব্যাকুল তার থেকে বেশি রাজনৈতিক ফায়দা নেবার চেষ্টা করছে।
এর আগে, দলের নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ত্যাগী ও পরীক্ষিত কর্মীরা দলের দ্বায়িত্বে না আসলে দুঃসময়ে দল চালানোর লোক পাওয়া যাবে না। পরীক্ষিতদের জায়গা না দিলে সুবিধাবাদীদের দুঃসময়ে আন্দোলনে পাওয়া যাবে না।
সিটি নির্বাচনে ক্লিন ইমেজের প্রার্থীর কারণেই আওয়ামী লীগ পার পেয়ে গেছে উল্লেখ করে তিনি বলেন, ওয়ার্ড ও থানার ভূমিকা দুর্বল ছিলো, এটা অস্বীকারের উপায় নেই।
এ সময় তিনি সরকার ঘোষিত নির্বচনী প্রতিশ্রুতি পূরণে এবং ভিশন-২০৪১ ও ১০০ বছরের ডেল্টা প্ল্যান বাস্তবায়নে সবাইকে কাজ করার আহবান জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments