শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeরাজনীতিদেশবাসী অত্যাচারী শাসকের বর্বর শাসনে কাতরাচ্ছে: মির্জা ফখরুল

দেশবাসী অত্যাচারী শাসকের বর্বর শাসনে কাতরাচ্ছে: মির্জা ফখরুল

বাংলাদেশ প্রতিবেদক: কুমিল্লায় দলের কর্মীকে কুপিয়ে হত্যা করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশবাসী এখন এক অত্যাচারী শাসকের বর্বর শাসনে কাতরাচ্ছে।

শুক্রবার গণমাধ্যমে এক বিবৃতিতে বিএনপি মহাসচিব আরও বলেন, জনগণের নিকট জবাবদিহিতাহীন সরকারের নিষ্ঠুর ও অমানবিক আচরণে দেশের মানুষ সর্বদায় আতঙ্কিত।

সরকারদলীয় আওয়ামী লীগের সন্ত্রাসীরা দেশব্যাপী বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ওপর ধারাবাহিকভাবে বর্বরোচিত কায়দায় হামলা চালিয়ে আসছে এবং তাদেরকে পৈশাচিকভাবে হত্যা করছে। এই পবিত্র মাহে রমজানেও সেই সব সন্ত্রাসীদের দানবীয় মূর্তি যেন আরও বিকট আকার ধারণ করেছে।

তিনি আরও বলেন, কুমিল্লার জোড়কানন ইউনিয়নের মথুরাপুর গ্রামে বিএনপির নিবেদিত প্রাণ কর্মী মো. আলমগীর হোসেনকে প্রথম রোজার দিন নিষ্ঠুরভাবে হত্যা তারই নগ্ন বহিঃপ্রকাশ।

করোনা ভাইরাসের মহামারিতে দেশবাসীর আতঙ্ক ও উদ্বেগের মধ্যেও বিরোধী দলের ওপর সরকারের সন্ত্রাসী বাহিনীর নির্যাতনের মাত্রার কোন কমতি নেই, বরং তা আরও বৃদ্ধি পেয়েছে।

বিএনপি মহাসচিব ‘আওয়ামী সরকারের দুঃশাসন’ থেকে দেশ ও দেশের মানুষকে বাঁচাতে দেশপ্রেমিক জনগণসহ দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments