শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeরাজনীতিআইনশৃঙ্খলা বাহিনীকে বেআইনি কাজ করতে বাধ্য করা হচ্ছে: ফখরুল

আইনশৃঙ্খলা বাহিনীকে বেআইনি কাজ করতে বাধ্য করা হচ্ছে: ফখরুল

বাংলাদেশ প্রতিবেদক: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে বেআইনি কাজ করতে বাধ্য করা হচ্ছে। এ জন্য সমাজে বিপজ্জনক বিশৃঙ্খলা দেখা দিয়েছে।

বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ সোমবার দেওয়া এক বাণীতে মির্জা ফখরুল এসব কথা বলেন। আগামীকাল ১ সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী।
মির্জা ফখরুল বলেন, ‘দেশ আজ দুঃশাসনকবলিত। এর ওপর করোনা মহামারির আক্রমণে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে আতঙ্ক ও ভয়ের মধ্যে দিনাতিপাত করছে দেশের মানুষ। গুম-খুনের আতঙ্ক মানুষের নিত্যসঙ্গী। আইন, বিচার ও প্রশাসনকে সরকার কবজার মধ্যে রাখার চেষ্টায় মরিয়া। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে বেআইনি কাজ করতে বাধ্য করা হচ্ছে। ফলে, সমাজে দেখা দিয়েছে বিপজ্জনক বিশৃঙ্খলা।’

দেশে খুন, নারী-শিশু নির্যাতন, অপহরণ ও গুপ্তহত্যা জ্যামিতিক হারে বৃদ্ধি পেয়েছে উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, সরকার যেখানে জনগণের প্রতিপক্ষ, সেখানে মানুষের জানমালের কোনো নিরাপত্তা থাকতে পারে না। জনগণের নিরাপত্তা বিধানের জন্যই গণতন্ত্রকে ফিরিয়ে আনতে হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments