বাংলাদেশ প্রতিবেদক: স্বাধীনতার ৫০ বছর পরও ভোট চুরি করে নেওয়া হয় বলে অভিযোগ করেছেন বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ অভিযোগ করেন।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকেলে দিনাজপুর শহরের রামনগর মাঠে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী সৈয়দ জাহাঙ্গীর আলমের সমর্থনে পথসভায় বিএনপি মহাসচিব একথা বলেন।

ফখরুল বলেন, স্বাধীনতার ৫০ বছর পরেও আমরা ভোট দিতে পারি না, ভোট চুরি করে নিয়ে যায়। দেশে এখন গণতন্ত্র নাই, কথা বলার অধিকার নাই, তবুও বিএনপি আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে অংশ নিয়েছে।

তিনি বলেন, মহামারি করোনার টিকা যখন সব দেশে দেওয়া হচ্ছে, তখন বাংলাদেশে এটি নিয়ে ব্যবসা করা হচ্ছে এবং ব্যবসা করছে আওয়ামী লীগের লোকেরাই। এছাড়াও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ভাই কাদের মির্জার ভোট নিয়ে সমালোচনার কথাও এই প্রচারণা সভায় তুলে ধরেন।

পৌর নির্বাচনের প্রথম প্রচারণা সভা বৃহস্পতিবার বিকেল ৪টায় দিনাজপুর শহরের রামনগরে ও পরে স্টেশন রোডে অনুষ্ঠিত হয়। এ সময় মেয়র প্রার্থী সৈয়দ জাহাঙ্গীর আলমসহ বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দ্বিতীয় ধাপে দিনাজপুর পৌরসভা আগামী ১৬ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে।

Previous articleভ্যাকসিন প্রয়োগে ৪২ হাজার কর্মীর সাত হাজার টিম প্রস্তুত: স্বাস্থ্যমন্ত্রী
Next articleপিকে হালদারসহ ৬২ জনের টাকা ফ্রিজ করল দুদক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।