ফিরোজ সুলতান: দেশে এখন উন্নয়নের নামে হচ্ছে মেগা লুটপাট। গোপনে কিছু নেই যা হওয়ার সব প্রকাশ্যেই হচ্ছে। এমন কি লজ্জার মাথা খেয়ে ভ্যাকসিন নিয়েও ব্যবসা শুরু করেছে সরকার। শুক্রবার ( ১৫ জানুয়ারী) সকালে ঠাকুরগাঁওয়ে নিজ বাসভবনে সাংবাদিকদের এ কথা বলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, এখন তারা বাড়তি খরচ দিয়ে প্রাইভেট সেক্টরে ৩০ লাখ ভ্যাকসিন আনবেন। সাধারণ খেটে খাওয়া গরিব মানুষের স্বার্থের কথা না ভেবে বড়লোকদের জন্য এই ৩০ লাখ ভ্যাকসিন আনছে সরকার। তাদের একমাত্র চিন্তা নিজেরা কিভাবে ধনী হবে, বিদেশে টাকা পাচার করবে। আমরা চাই একটি অবাধ ও সুষ্ঠ নির্বাচনের ব্যবস্থা চালু করে জনগণকে আবারো অবাধে ভোট দেওয়ার সুযোগ করে দেয়া হোক।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব বলেন, জোর করে ভোট চুরি করা গণতন্ত্র না। যেখানে ভোটকেন্দ্রে তারা অস্ত্র নিয়ে দাড়িয়ে থাকে সেখানে সাধারণ মানুষের পক্ষে ভোট কেন্দ্রে গিয়ে নিরাপদে ভোট দেওয়া কঠিন। আর আমরা ভোট নিয়ে যুদ্ধ করতে পারি কিন্তু অস্ত্র নিয়ে তো যুদ্ধ করতে পারি না। আওয়ামী লীগ গনতন্ত্রকে পাশ কাটিয়ে এককভাবে ক্ষমতায় টিকে থাকতে চায়। দেশের মালিক জনগণ। তাই জনগণকে অধিকার দিতে হবে।
তিনি আরো বলেন, ইভিএম ভোট চুরির একটি সুন্দর ব্যবস্থা।এই প্রযুক্তির মাধ্যমে ভোটের ফলাফল বদলে দেওয়া সম্ভব। আমরা আগেও অনেকবার ইভিএম বাদ দেওয়ার দাবি জানিয়েছি। ইভিএম অনেক দেশেই বাদ দেওয়া হচ্ছে। জনগণকে অল্প সময়ের মধ্যে প্রশিক্ষণ ছাড়া ইভিএম এ আনা একটা ব্যবসা। নির্বাচন কমিশন এটা নিয়ে বিশাল ব্যবসা করেছে।
এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন, পৌর বিএনপির সভাপতি আব্দুল হালিমসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Previous articleরংপুরে গাছে ঝুলছিল রাজু’র মরদেহ
Next articleশিশু পর্নোগ্রাফিতে জড়িত অভিযোগে দম্পতিসহ ৩ জন আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।