বাংলাদেশ প্রতিবেদক: জিয়াউর রহমানের খেতাব বাতিল করার সিদ্ধান্ত ভুল না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি। আন্দোলনের নামে নৈরাজ্য করার চেষ্টা করলে জনগণকে সঙ্গে নিয়ে তার সমুচিত জবাব দেয়া হবে বলেও হুঁশিয়ারি দেন তিনি।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে কেরানীগঞ্জের কলাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের কর্মিসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি আরও বলেন, বিএনপির জন্মই হত্যা ও ষড়যন্ত্রের মধ্য দিয়ে। তাই আন্দোলনের হুমকি দিয়ে কোনো লাভ হবে না বলেও মন্তব্য করেন তিনি।

কর্মিসভায় দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন- কেরাণীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের আহবায়ক ইউসুফ আলী চৌধুরী সেলিম, যুগ্ম আহবায়ক শফিউল আজম খান বারকু ও হাজী আলতাফ হোসেন বিপ্লব।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, দেশকে পিছিয়ে দেয়ার ষড়যন্ত্র করছে বিএনপি-জামায়াত গোষ্ঠী। তাদের ডাকে জনগণ কোনো সাড়া দেবে না বলেও মন্তব্য করেন তিনি। সবাইকে সতর্ক থেকে ষড়যন্ত্রকারীদের মোকাবিলা করার আহবান জানান তিনি।

Previous articleজিয়া নয়, ২৬ মার্চ স্বাধীনতার ঘোষণাপত্র পাঠ করেছিলেন এম এ হান্নান: তথ্যমন্ত্রী
Next articleশার্শার বাগআঁচড়ায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।