বাংলাদেশ প্রতিবেদক: পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সাজা স্থগিত করে মুক্তির মেয়াদ আরো ছয় মাস বাড়িয়েছে সরকার। সোমবার (১৫ মার্চ) স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান সময় সংবাদকে বলেন, আবেদনের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মুক্তির মেয়াদ বাড়ানোর প্রস্তাব অনুমোদন করেছেন। এ বিষয়ে দুপুর দুটার দিকে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে কথা বলবেন স্বরাষ্ট্রমন্ত্রী।

শর্ত অনুযায়ী, এই ছয় মাসে তিনি দেশের বাইরে যেতে পারবেন না। দেশের ভেতরে থেকেই বিশেষায়িত চিকিৎসা নেওয়ার শর্তে এ মুক্তি দেওয়া হচ্ছে বলেও জানান মন্ত্রী।

এর আগে, চলতি মাসের শুরুর দিকে স্বরাষ্ট্র মন্ত্রণালয় বরাবর খালেদা জিয়ার মুক্তির জন্য পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়। খালেদা জিয়ার ছোট ভাই শামীম এস্কান্দার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁনের সঙ্গে দেখা করে এ আবেদন করেছিলেন।

গত বছরের ২৫ মার্চ শর্তসাপেক্ষে মুক্তির পর থেকে নিজ বাসভবন ফিরোজাতেই আছেন খালেদা জিয়া।

Previous articleকুপ্রস্তাবে রাজি না হওয়ায় কুষ্টিয়ায় গৃহবধূকে কুপিয়ে হত্যা
Next articleশিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে যা বললেন স্বাস্থ্যমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।