বাংলাদেশ প্রতিবেদক: অসাম্প্রদায়িক বাংলাদেশে সাম্প্রদায়িক শক্তিকে মাথাচাড়া দিয়ে উঠতে দিবে না যুবলীগ বলে মন্তব্য করেছেন সংগঠনটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল।

সোমবার (১২ এপ্রিল) করোনাভাইরাস প্রতিরোধে দেশব্যাপী যুবলীগের ফ্রি মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার এবং জনসচেতনতামূলক লিফলেট বিতরণ কার্যক্রমের উদ্বোধনকালে তিনি এ মন্তব্য করেন।

তিনি হেফাজত নেতা মামুনুলকে উদ্দেশ্য করে বলেন, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ মারা গেলে হেফাজতিরা জানাজা দিবে না, তাদের জানাজার দরকার নেই। আমাদের জানাজা পড়ানোর জন্য অনেক আলেম আছে, আল্লাহর ওলিরা আছেন। কিন্তু ভণ্ড মামুনুলরা মারা গেলে কারা জানাজা পড়ায় সেটাও আমরা দেখবো।

বক্তব্য শেষে ফার্মগেটে সাধারণ মানুষের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সাবান ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডা. খালেদ শওকত আলী, ইঞ্জিনিয়ার মৃনাল কান্তি জোদ্দার, সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিন, মো. সাইফুর রহমান সোহাগ, মো. জহির উদ্দিন খসরু, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ, স্বাস্থ্য সম্পাদক ডা. ফরিদ রায়হান।

Previous articleআহমদ শফীর মৃত্যুর ঘটনায় বাবুনগরী-মামুনুলসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদন
Next articleহেফাজত নেতা আজিজুল হক ইসলামাবাদী ৭ দিনের রিমান্ডে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।