বাংলাদেশ প্রতিবেদক: করোনা থেকে সুস্থ হয়ে উঠলেও করোনা-পরবর্তী জটিলতায় ভুগছেন বেগম খালেদা জিয়া। দেড় মাস পেরিয়ে গেলেও এভার কেয়ার হাসপাতাল থেকে বাসায় ফিরতে পারছেন না বিএনপি চেয়ারপারসন।

বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বলেছেন, তার কিডনি ও লিভার ঠিকমতো কাজ করছে না। এ কারণে তিনি বারবার জ্বরে আক্রান্ত হচ্ছেন।

আজ সোমবার (১৪ জুন) রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে আবারও সামনে আসে খালেদা জিয়ার স্বাস্থ্যের বিষয়টি।

এ সময় মির্জা ফখরুল বলেন, করোনা থেকে সুস্থ হয়ে উঠলেও করোনা-পরবর্তী জটিলতায় খালেদা জিয়া ভুগছেন। মাসখানেক ধরেই তা সংবাদমাধ্যমকে জানানো হচ্ছিল। সংগত কারণে দেড় মাস পেরিয়ে গেলেও এভার কেয়ার হাসপাতাল থেকে বাসায় ফিরতে পারছেন না বিএনপি চেয়ারপারসন।

সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার জন্মদিন ইস্যু নিয়েও কথা বলেন মির্জা ফখরুল। বলেন, আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে বলেই খালেদা জিয়ার জন্মদিনের মতো বিষয়কে অযাচিতভাবে ইস্যু করছে।

মাসখানেক আগে খালেদা জিয়াকে বিদেশে নিয়ে চিকিৎসা দেওয়ার জন্য পরিবারের পক্ষ থেকে আবেদন করা হলেও আইনি বাধ্যবাধকতায় তা আটকে যায়।

Previous articleধর্ষণ মামলায় নূরসহ ৪ জনকে অব্যাহতি, সোহাগ-মামুনের বিরুদ্ধে চার্জশিট
Next articleআওয়ামী লীগ কখনও ষড়যন্ত্রের রাজনীতি করে না: কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।