ফজলুর রহমান: রংপুরের পীরগাছা উপজেলার দেউতি স্কুল অ্যান্ড কলেজের হলরুমে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্টিত হয়েছে। গতকাল বুধবার(১৬জুন) দুপুরে অনুষ্টিত আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বানিজ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা টিপু মুনশি।

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি তার বক্তব্যে বলেন, বিএনপি গর্তে গেছে, জামায়াত পালিয়েছে এবং জাতীয় পার্টি নাই। এখন আমরা আমাদেরই শত্রু। ক্ষুদ্র স্বার্থের জন্য নৌকার কোন ক্ষতি করা যাবে না। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এক সময় এদেশের গ্রামীণ নারীদের পায়ে জুতা ছিলো না। এখন সবার পায়ে জুতা। আওয়ামী লীগ দেশটাকে পাল্টে দিয়েছে। এই নৌকা আমাদেরকে স্বাধীনতা এনে দিয়েছে। তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থী ও দলীয় কর্মীদের উদ্দেশ্যে বলেন, আমরা নিজেরা নিজেরাই খোঁচাখুঁচি করি। কিন্তু নৌকা ছাড়া কোন চিন্তা করার সুযোগ নাই। তিনি তার বক্তব্যে আরো বলেন, নৌকা মার্কা নিয়ে চেয়ারম্যান হলে দলীয় নেতাকর্মীদের মূল্যায়ন করা হয় না। এমনকি দলীয় নেতাকর্মীদের দেখা হলে কুশল বিনিময় না করে এড়িয়ে যান। ফলে অনেকের মনে ক্ষোভের সৃষ্টি হয়। নৌকাকে পরাজিত করা যাবে না। নৌকার সাথে বেঈমানি করতে দিবো না। এসময় বর্ধিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মনোয়াররুল ইসলাম মাসুদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন, পীরগাছা উপজেলার কল্যাণী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোহরাব হোসেন, সাধারণ সস্পাদক চেয়ারম্যান প্রার্থী নুর আলম ও কান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাইফুল ইসলাম খান ইকবাল। অপরদিকে বিকেলে প্রাণীসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প(এলডিডিপি) প্রাণী সম্পদ অধিদপ্তর, মৎস ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়ের আওতায় প্রাণীসম্পদ প্রদর্শণী-২০২১ উপলক্ষে উদ্বোধণী অনুষ্ঠান হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিজ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা টিপু মুনশি। পীরগাছা উপজেলা প্রাণীসম্পদ দপ্তর ও ভেটেরিনারী হাসপাতাল এর বাস্তবায়নে অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন এনএটিপি প্রকল্পের পরিচালক আব্দুল কাদের সরকার, জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ সিরাজুল ইসলাম,উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামসুল আরেফীন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু নাসের শাহ মোঃ মাহবুবার রহমান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ সামছুজ্জামান প্রমুখ।

Previous articleরংপুরে ২৮ সরকারি কর্মচারী পরিবারের মাঝে ২কোটি ২৪ লাখ টাকা অনুদান বিতরণ
Next articleরংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বেড বাড়িতে নেয়ার পথে ধরা খেলেন চিকিৎসক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।