বাংলাদেশ প্রতিবেদক: নিখোঁজ ইসলামিক বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনান এবং তার তিন সঙ্গী নিখোঁজ হওয়ার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে তাদের সন্ধান দাবি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার (১৭ জুন) বিএনপির কেন্দ্রীয় দফতর থেকে পাঠানো এক বিবৃতিতে বিএনপি মহাসচিব এ উদ্বেগের কথা জানান।

তিনি বলেন, নিখোঁজ হবার ৬ দিন অতিক্রান্ত হলেও এখন পর্যন্ত তাঁদের খোঁজ বা অবস্থান জানাতে পারেনি সরকার। এ বিষয়ে কার্যকর কোনো পদক্ষেপও নেই।

মির্জা ফখরুল বলেন, আদনানের স্ত্রী-পরিবারসহ অন্যান্যরা প্রধানমন্ত্রীর দফতর, থানা-পুলিশ, র‌্যাবসহ বিভিন্ন দফতরে ঘুরলেও তাদের জিডি পর্যন্ত গ্রহণ করা হয়নি বা কোন পদক্ষেপ নেওয়া হয়নি, যা খুবই দুঃখ- উদ্বেগ ও রহস্যজনক।

বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, বর্তমান সরকারের আমলে মানুষের জান-মালের কোনো নিরাপত্তা নাই। স্বাভাবিক মৃত্যুর কিংবা নিরাপদ জীবন যাপন ও স্বাধীনভাবে চলাফেরার নিরাপত্তা ও নিশ্চয়তা নাই। সব কিছুতেই অনিশ্চয়তা ও নিরাপত্তাহীনতা দেখা দিয়েছে।

Previous articleবিএনপি সহাবস্থানের রাজনীতির পথে অন্তরায়: কাদের
Next articleময়মনসিংহে ছাত্রদলের সমাবেশে পুলিশের হামলা, আহত ৩০
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।