বাংলাদেশ প্রতিবেদক: সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত করোনায় আক্রান্ত হয়েছেন। গত কয়েকদিন ধরে অসুস্থ থাকায় রোববার (২৫ জুলাই) আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মণ্ডলীর সদস্য এ রাজনীতিবিদের নমুনা পরীক্ষায় কোডিভ-১৯ শনাক্ত হয়।

একই সঙ্গে তার বড় ছেলে শাহেদ মুহিতও করোনায় আক্রান্ত হয়েছেন। আবদুল মুহিতের ছোট ভাই পল্লী শিশু ফাউন্ডেশন ও রাজধানীর ডেল্টা হাসপাতালের চেয়ারম্যান এ এস এ মুয়িয সুজন সংবাদমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন।

চিকিৎসকের পরামর্শে সাবেক এই অর্থমন্ত্রী বনানীর নিজ বাসায় চিকিৎসা গ্রহণ করছেন। তার শারীরিক অবস্থা এখন পর্যন্ত মোটামুটি ভালো রয়েছে বলে জানিয়েছেন এ এস এ মুয়িয সুজন। তিনি পরিবারের পক্ষ থেকে আবুল মাল আবদুল মুহিতের সুস্থতার জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন।
প্রখ্যাত এই অর্থনীতিবিদ বর্তমান আওয়ামী লীগ সরকারের ২০০৯ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত দুই মেয়াদে অর্থমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া ১৯৮২ সাল থেকে ১৯৮৪ সাল পর্যন্ত হুসেইন মুহম্মদ এরশাদ সরকারের অর্থমন্ত্রী হিসেবেও দায়িত্ব পালন করেন।

Previous articleডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে অ্যামনেস্টির বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত: ড. হাছান মাহমুদ
Next articleদেশে করোনায় একদিনে সর্বোচ্চ রেকর্ড ২৫৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪ হাজার ৯২৫
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।