বাংলাদেশ প্রতিবেদক: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ভোট ডাকাতির নির্বাচন আর বাংলাদেশে হতে দেওয়া হবে না। শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে প্রেসক্লাবে মহিলা দলের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় যোগ দিয়ে মির্জা ফখরুল এসব কথা বলেন।

এ সময় তিনি বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ সরকার ছাড়া আর কোনো নির্বাচন হতে দেওয়া হবে না বলেও হুঁশিয়ারি দেন।

বিএনপি মহাসচিব বলেন, নির্বাচন হবে, তবে তা নির্দলীয় সরকার, নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে, বেগম জিয়াকে মুক্তি দিতে হবে, ৩৫ লাখ মামলা প্রত্যাহার করতে হবে, এ ছাড়া কোনো নির্বাচন হবে না, হতে দেওয়া হবে না। আন্দোলনের প্রস্তুতি নিয়ে রাজপথে নামতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

নেতাকর্মীদের উদ্দেশ্যে বিএনপির এই নেতা বলেন, বাংলাদেশে আর প্রতারণার নির্বাচন হবে না। দেশের মানুষ আর কোনো প্রতারণা মানবে না।

মির্জা ফখরুল আরও বলেন, দেশের সবকিছু দলীয়করণ হয়ে গেছে। একদলীয় শাসন জনগণ আর মানবে না। শেখ হাসিনার অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন হওয়া সম্ভব নয়। তাই, নিরপেক্ষ সরকার ও নিরপেক্ষ কমিশনের অধীনেই আগামী নির্বাচন হতে হবে।

Previous articleসংক্রমণ বাড়লে পুনরায় বন্ধ হবে শিক্ষাপ্রতিষ্ঠান: শিক্ষামন্ত্রী
Next articleকাবুলে বাণিজ্যিক ফ্লাইট চালু করছে পাকিস্তান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।