বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বেসরকারিভাবে বিজয়ী নৌকা প্রতীকের ডা. সেলিনা হায়াৎ আইভী পরাজিত স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকারের মাসদাইর বাসভবনে মিষ্টি নিয়ে দেখা করতে গিয়েছেন।

সোমবার বিকেল ৫টার দিকে তৈমুরের বাসায় যান আইভী। এসময় এক আনন্দ ঘন পরিবেশের সৃষ্টি হয়। তৈমুরের পায়ে ধরে সালাম করেন আইভী।

এসময় আইভী বলেন, তৈমুর কাকা আমার বাবার মতো। তাদের সাথে আমাদের পারিবারিক সম্পর্কে। আমাদের অনেক পারিবারিক সমস্যা সমাধানে তিনি এগিয়ে এসেছেন। আমি বাবা-মার কবর জেয়ারত করতে এলে তৈমূর কাকার মায়ের সাথে দেখা করতাম।

তিনি বলেন, নির্বাচনে জয় পরাজয় কোনো বিষয় না। আমাদের পারিবারিক সম্পর্কটা সারাজীবন থাকবে। কাকার পরামর্শ নিয়ে এগিয়ে যাবো। তিনি আমার জন্য দোয়া করবেন।

তৈমূর আলম খন্দকার বলেন, আইভী চুনকার মেয়ে মানে আমার মেয়ে। আমি মনে করি আমার মেয়ে জিতেছে। আমাদের সম্পর্ক পারিবারিক ও আধ্যাত্তিক (একই পীরের ভক্ত)।

তিনি বলেন,আমার মেয়ে আইভী কোন সহযোগিতা চাইলে আমি করবো।

Previous articleবিএসএমএমইউয়ে শিশুদের মেরুদন্ডের বাঁকা হাড় সোজাকরণ ইউনিটের উদ্বোধন
Next articleচাঁপাইনবাবগঞ্জে ফলবে এক গাছে ২০০ জাতের আম
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।