বাংলাদেশ প্রতিবেদক: বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি একজন ব্যর্থ মন্ত্রী তাঁর মন্ত্রণালয়ও ব্যর্থ এমন মন্তব্য করেছেন বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা। তিনি বলেন, হঠাৎ হঠাৎ কোন কারণ ছাড়া বাজারে দ্রব্যমূল্যের অস্বাভাবিক বৃদ্ধি প্রমাণ করে দেশের ব্যবসায়ী কিংবা বাজারের উপর বাণিজ্য মন্ত্রণালয়ের কোন নিয়ন্ত্রণ নেই। বরং ব্যবসায়ীরাই নিয়ন্ত্রণ করে বাণিজ্য মন্ত্রণালয়।

রোববার (২৭ ফেব্রুয়ারি) রাত ৮টায় নিজের ফেসবুক পেজ থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

কাদের মির্জা বলেন, মন্ত্রী (ওবায়দুল কাদের) শারীরিক ভাবে অসুস্থ হওয়ার পর থেকে ওনার অগোচরে তাঁর স্ত্রীর পরোক্ষ নিয়ন্ত্রণে লুটপাট করে খাচ্ছে এ মন্ত্রণালয়ের কথিত কর্মকর্তা কর্মচারীরা। মন্ত্রীর কথিত সহকারী জাহাঙ্গীর মন্ত্রী মহোদয়ের স্ত্রীর শেল্টারে লুটপাট করে খাচ্ছে।

তিনি আরও বলেন, বাণিজ্য মন্ত্রণালয়ের কাজকি। সেমিনারে বসে চেয়্যারে ঘুমানো। আর কিছু দিন পর পর গণমাধ্যমে গণবাণী শুনাবেন। আর ব্যবসায়ীদের কাছ থেকে মাসিক চাঁদা নিয়ে এ দেশের মানুষের নিয়ন্ত্রণ অসাধু ব্যবসায়ীদের হাতে তুলে দিবেন। যখন ইচ্ছা দ্রব্যমূল্য বৃদ্ধি করবে যখন ইচ্ছা কমাবে। কমানোরতো প্রশ্নই আসেনা। একবার বৃদ্ধি করলে তা কমানোর কথা ভুলে নাকে তেল দিয়ে ঘুমাতে থাকে।

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট আব্দুল কাদের মির্জা অভিযোগ করে বলেন, মন্ত্রী ওবায়দুল কাদের সাহেবের কতিথ অনুগত তথাকতিথ এমপি নিজাম হাজারী কোম্পানীগঞ্জে গত ৭ ফেব্রুয়ারির নির্বাচনে সশস্ত্র সন্ত্রাসীদেরকে দিয়ে ত্রাস সৃষ্টি করেছে। আপনার সাথে সম্পর্ক নিয়ে নানা লোক নানান কথা বলে। সে হচ্ছে আলাউদ্দিন নাসিমের পাচাটা….। ওবায়দুল কাদের সাহেবের স্ত্রীর সাথে সম্পর্ক স্থাপন করে আজকে ওবায়দুল কাদের সাহেবের স্ত্রীর নির্দেশে আমাকে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার জন্য নিজাম হাজারী চক্রান্ত করছে।

 

Previous articleকোম্পানীগঞ্জে ধানক্ষেত থেকে যুবতীর মরদেহ উদ্ধার
Next articleবেগমগঞ্জে আগ্নেয়াস্ত্র-ইয়াবা বিক্রির সময় গ্রেফতার ৩
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।