স্বপন কুমার কুন্ডু: পাবনা-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস বলেছেন, বিএনপি-জামাতের ষড়যন্ত্রের বিরুদ্ধে শিক্ষার্থীদের রুখে দাঁড়াতে হবে । নতুন প্রজন্মের ছাত্র-ছাত্রীদের মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জিবীত হয়ে এগিয়ে এসে দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

ঈশ্বরদী সরকারি কলেজে নবীন বরণ, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দানকালে তিনি একথা বলেছেন। বুধবার (২০ জুলাই) কলেজ চত্বরে বর্ণাঢ্যভাবে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় এমপি বিশ্বাস আরও বলেন, পদ্মা সেতু উদ্বোধনের মধ্য দিয়ে সব ষড়যন্ত্রের বিরুদ্ধে উপযুক্ত জবাব দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। পদ্মা সেতু আমাদের মর্যাদার প্রতীক, সমতার ও সাহসিকতার প্রতীক। এর সফল নায়ক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। উন্নয়নের মাধ্যমে সকল ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দিয়েছেন তিনি।

প্রথম পর্বের আলোচনা সভায় সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. পরিতোষ কুমার কুন্ডু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, নারী ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ভিপি মুরাদ আলী মালিথা।

আলোচনা ও পুরস্কার বিতরণ শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শিক্ষার্থীরা উপভোগ করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মুরাদ হোসেন।

Previous articleসোনারগাঁওয়ে গাঁজা ও ফেনসিডিলসহ আটক ২
Next articleঅভিজ্ঞতা ছাড়াই এনজিওতে চাকরি সুযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।