বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeরাজনীতিআ'লীগ ক্ষমতায় আসার পর বাংলাদেশ এখন খাদ্য উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ: এলজিআরডি মন্ত্রী

আ’লীগ ক্ষমতায় আসার পর বাংলাদেশ এখন খাদ্য উৎপাদনে স্বয়ংসম্পূর্ণ: এলজিআরডি মন্ত্রী

রবিউল হোসাইন সবুজ: কুমিল্লার লাকসামে নিজ বাসভবনে লাকসাম উপজেলা ও পৌরসভা আ’ লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং বিশিষ্ট ব্যক্তিবর্গের সাথে এক মতবিনিময় সভা করেন, এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম এমপি।

শনিবার(২৩ জুলাই) রাতে নিজ নির্বাচনী এলাকা কুমিল্লার লাকসাম জংশনের বাড়িতে স্থানীয় জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মী এবং বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে এলাকার উন্নয়ন কার্যক্রম নিয়ে মতবিনিময়কালে এলজিআরডি মন্ত্রী বলেন, সমাজে ন্যায় বিচার কায়েম ও সুশাসন প্রতিষ্ঠা করতে হবে। মানুষের সাথে সদাচরণ করতে হবে। সমাজে অন্যায় অবিচার হতে দেওয়া যাবে না। মানুষের জানমাল রক্ষার দায়িত্ব আপনাদের। জনপ্রতিনিধি ও নেতা নির্বাচনে যোগ্য লোকদের নির্বাচন করতে হবে।

তিনি আরো বলেন, অর্থনৈতিক উন্নয়নের জন্য বিদ্যুৎ অপরিহার্য। দেশে শতভাগ বিদ্যুতায়ন করা হয়েছে। শিক্ষকদের বেতন বৃদ্ধি, দারিদ্র বিমোচন, ইন্টারনেট সুবিধা সবই শেখ হাসিনার মাধ্যমে বাস্তবায়িত হচ্ছে। জাতির জনকের সুযোগ্য কন্যা নিজ যোগ্যতায় দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর বাংলাদেশ এখন খাদ্য উৎপাদনে স্বয়ংসম্পন্ন। কমিউনিটি ক্লিনিক করে তৃণমুল পর্যায়ে স্বাস্থসেবা নিশ্চিত করা হয়েছে।যোগাযোগ, শিক্ষা, তথ্যপ্রযুক্তি ও স্বাস্থ্যসহ সকল ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। শেখ হাসিনার সরকার শিক্ষার্থীদের জন্য বিনামূল্যে বইসহ অন্যান্য সুযোগ-সুবিধা চালু করায় হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শেখ মোহাম্মদ মহসিন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. সাইফুর রহমান, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কুমিল্লার নির্বাহী প্রকৌশলী মীর্জা মো. ইফতেখার আলী, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কুমিল্লার নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ নাসরুল্লাহ, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহফুজা মতিন, পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নিলুফা ইয়াসমিন চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) ফারহানুর রহমান, লাকসাম উপজেলা আওয়ামী লীগের, ভারপ্রাপ্ত সভাপতি হাজী ইছাক মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এড. ইউনুছ ভূঁইয়া,উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্লাহ কয়েসসহ জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং বিশিষ্ট ব্যক্তি বর্গ প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments