জয়নাল আবেদীন: আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী শাজাহান খান বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে স্বাধীন বাংলাদেশ শক্তহাতে নেতৃত্বের মাধ্যমে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। সেই দেশকে রাজাকারদের হাতে তুলে দেয়া যাবে না। আগামী নির্বাচনকে কেন্দ্র করে রাজপথে উত্তাপ ছড়াতে চেষ্টা করবে জামায়াত-বিএনপি। তাই এদের প্রতিরোধ করতে হলে আমাদের সংগঠনকে আরো বেশি সংগঠিত করতে হবে। নিজেদের মধ্যে দ্বন্দ ভুলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি ।

শনিবার সন্ধ্যায় নগরীর জেলা শিল্পকলা একাডেমি হলরুমে জেলা আওয়ামী লীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।শাহজাহান খান আরোও বলেন, পচাত্তর পরবর্তি ২০০৪ ও ২০১৪-১৫ সালে গাড়ি জ্বালিয়ে ও মানুষকে পুড়িয়ে দেশ বিদেশে প্রতিষ্ঠিত করেছে বিএনপি কতটা সন্ত্রাস করতে পারে। সম্প্রতি তারা মাথাচড়া দিয়ে তাদের সেই সন্ত্রাসী আবারো করতে চায়, কিন্তু বাংলার মাটিতে আর তাদের সন্ত্রাসী করতে দেয়া যাবে না, তাদের প্রতিহত করতে হবে। সেই সাথে দেশের কিছু কিছু পথহারা রাজনৈতিক আছে, যারা বেশ লাফালাফি করা শুরু করেছেন,তাদের শায়েস্তা করা দরকার বলে নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান।

রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজুর সঞ্চালনায় বর্ধিত সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান এমপি, বানিজ্য মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা টিপু মুন্সি এমপি, কেন্দ্রীয় সদস্য এডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আহসানুল হক চৌধুরী ডিউক এমপি।

এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একেএম শাহাদত হোসেন বকুল, , মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি, পীরগঞ্জ পৌরসভার মেয়র তাজিমুল ইসলাম শামীম এবং রাশেক রহমান সহ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে ৩ টার পর থেকেই ফেস্টুন-প্লাকার্র্ড, ব্যানার নিয়ে বিভিন্ন উপজেলা থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা মিছিল নিয়ে আসেন বিশেষ বর্ধিত সভায়। সভাস্থলের আশে পাশের এলাকায় আওয়ামীলীগের নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে ওঠে । বিশেষ এ বর্ধিত সভা বিকেল ৪ টায় শুরু হয়ে চলে সন্ধ্যায় শেষ হয়।

Previous articleতারাগঞ্জে যাত্রীবাহী বাস-অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে নবজাতকসহ নিহত ৩, আহত ৬
Next articleনিরাপত্তা ও জীবন মান উন্নয়নের জন্য দেশের মানুষ নির্বাচনে আ’লীগের পক্ষে রায় দেবে: বাণিজ্যমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।