শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeরাজনীতিসমাবেশে মোবাইল চুরির মতো বিএনপি ভোট চুরি করে: ওবায়দুল কাদের

সমাবেশে মোবাইল চুরির মতো বিএনপি ভোট চুরি করে: ওবায়দুল কাদের

বাংলাদেশ প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কুমিল্লায় বিএনপির বিভাগীয় সমাবেশে মোবাইলফোন চুরির মতো দলটি ভোট চুরি করে।

তিনি বলেছেন, বিএনপির কুমিল্লার সমাবেশ থেকে ৭১টি মোবাইল ফোন চুরির ঘটনায় ৭১টি মামলা হয়েছে। বিএনপির বিরুদ্ধে বিএনপি। চুরি করল বিএনপি। এভাবেই তারা ভোট চুরি করে।

শনিবার দুপুরে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের একথা বলেন। সার্কিট হাউস মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে।

কাদের বলেন, দুর্নীতির বিরুদ্ধে খেলা হবে, ভোট চুরির বিরুদ্ধে খেলা হবে। রাজপথ, জনপদ, শহর, গ্রাম, পাড়া-মহল্লা সবখানেই সতর্কতার সাথে প্রস্তুত থাকতে হবে। হামলা হলে পাল্টা হামলা হবে কী না সময়ই বলে দেবে।

তিনি বলেন, তারেক রহমান গতকালও ঢাকার এক ক্যাডারের সাথে কনভারসেশন করেছেন। লন্ডন থেকে বলেছেন, তোমরা রাস্তা ছাড়বে না, শেখ হাসিনা পালানোর পথ খুঁজছে। তার এমপি-মন্ত্রীরাও পালানোর পথ খুঁজছে।

বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘কত ধানে কত চাল দেখা যাবে। অপেক্ষা করুন। কবে ১০ তারিখ, তার আগেই নয়াপল্টন এলাকায় তাবু খাটাচ্ছে। হাড়ি-পাতিল, বিছানা-বালিশ, মশার কয়েল সব নিয়ে আসছে সাত দিন আগে থেকে। কোথায় থেকে পেলেন এই টাকা?’

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকার সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোহিত উর রহমান শান্তর সঞ্চালনায় সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, সাবেক ধর্মপ্রতিমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, সাংস্কৃতিক সম্পাদক অসিম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি, গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী মোঃ শরীফ আহমেদ, সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কেএম খালিদ বাবু, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মোঃ আশরাফ আলী খান খসরুসহ প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments