শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
Homeরাজনীতিপ্রধানমন্ত্রীর সাথে রওশন এরশাদ ও জি এম কাদেরের সাক্ষাৎ

প্রধানমন্ত্রীর সাথে রওশন এরশাদ ও জি এম কাদেরের সাক্ষাৎ

বাংলাদেশ প্রতিবেদক: জাতীয় পার্টির (জাপা) নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে তার সরকারি বাসভবন গণভবনে মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকেলে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

বৈঠকে বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, উপ-বিরোধীদলীয় নেতা ও জাপা চেয়ারম্যান জি এম কাদের এবং মরহুম রাষ্ট্রপতি এইচ এম এরশাদের ছেলে রাহগীর আল মাহি এরশাদ (সাদ এরশাদ নামেই পরিচিত) উপস্থিত ছিলেন বলে প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

প্রধানমন্ত্রী বিরোধীদলীয় নেতার খোঁজখবর নেন এবং শুভেচ্ছা বিনিময় করেন।

শেখ হাসিনা সংসদীয় গণতন্ত্রে গঠনমূলক ও ইতিবাচক ভূমিকা পালনের জন্য বিরোধী দল জাতীয় পার্টিকে ধন্যবাদ জানান।

সংসদ নেতা গণতন্ত্র ও সাংবিধানিক সরকার ব্যবস্থাকে শক্তিশালী করতে বিশ্বব্যাপী বিরোধী দলগুলোর দায়িত্বশীল ভূমিকা নিয়েও আলোচনা করেন।

জাপা নেতারা বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনার আলোকে অনেক বাধা-বিপত্তি মোকাবেলা করে দেশে একটি স্থিতিশীল গণতান্ত্রিক ব্যবস্থা কার্যকর রয়েছে।

দেশের মানুষ এই ব্যবস্থার সুফল পাচ্ছে এবং প্রতিটি সেক্টরে ইতিবাচক পরিবর্তন আসছে বলে জানান জাপা নেতারা।

তারা আরো বলেন, জাতীয় পার্টি তার রাজনৈতিক অবস্থান থেকে গণতান্ত্রিক ও সাংবিধানিক সরকার ব্যবস্থা অব্যাহত রাখতে প্রতিশ্রুতিবদ্ধ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments