শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeরাজনীতিআগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে ভোটেই ফাইনাল খেলা হবে: ওবায়দুল কাদের

আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে ভোটেই ফাইনাল খেলা হবে: ওবায়দুল কাদের

বাংলাদেশ প্রতিবেদক: আন্দোলনের নামে ঘোড়ার ডিমপাড়া আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে আগামী জানুয়ারিতে ভোটের মাধ্যমে ফাইনাল খেলা হবে। সেই খেলায় সব অপরাজনীতিকে পরাজিত করে দেশকে সমৃদ্ধির উচ্চ শিখরে পৌঁছানো হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রেখে জনগণকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা উপহার দেয়া হবে বলেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

তিনি নীলফামারীর সৈয়দপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি উপলক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব মন্তব্য করেন।

রোববার (১৫ জানুয়ারি) সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত শহরের রেলওয়ে অফিসার্স কলোনির ফাইভ স্টার মাঠে এই পথসভার আয়োজন করা হয়।

রংপুর বিভাগের ৮ জেলায় সর্বনিম্ন তাপমাত্রায় গত একমাস যাবত পর্যুদস্ত জনজীবনে স্বস্তির ছোঁয়া দিতে শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে উত্তরাঞ্চলের প্রবেশপথে এই সভায় যোগ দেন। এখানে নীলফামারী জেলা ও সৈয়দপুরের প্রায় তিন হাজার শীতার্ত অসহায় দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করেন। সেইসাথে অন্যান্য জেলার প্রতিনিধিদের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে ২৪ হাজার শীতবস্ত্র প্রদান করেন।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক (রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত) তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো: এনামুর রহমান, সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজার রহমান ফিজার, আওয়ামী লীগের জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া।

এতে সভাপতিত্ব করেন, নবনির্বাচিত (রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত) সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী। সঞ্চালনা করেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম।

এছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের এমপি রাবেয়া আলিম, সংসদ সদস্য আহসানুল হক চৌধুরী ডিউক, নীলফামারী জেলা সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মমতাজুল হক, সৈয়দপুর উপজেলা সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন, উপজেলা সাধারণ সম্পাদক মহসিনুল হক, পৌর সভাপতি (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম বাবু, পৌর মেয়র রাফিকা আকতার জাহান বেবি প্রমুখ।

নীলফামারী জেলা আওয়ামী লীগের সার্বিক সহযোগিতায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিভিন্ন জেলার সভাপতি ও সাধারণ সম্পাদকগণ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের আরো বলেন, খেলা হবে সকল দুর্নীতিবাজ, অর্থপাচার, ভুয়া ভোটার তালিকা, অগ্নি সন্ত্রাস, ভোট চুরিসহ সকল অপপ্রচারের বিরুদ্ধে।

এই খেলার জন্য নেতাকর্মীদের প্রস্তুতি নেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, রাজনীতি মানুষের জন্য। মানুষের ভালবাসাই হলো আমাদের রাজনীতি। যে ব্যক্তি রাজনীতি করে অথচ জনগণের বিপদে পাশে দাঁড়ায় না, সহযোগীতার হাত বাড়ায় না। তারা কখনই প্রকৃত রাজনীতিক নয়। বঙ্গবন্ধুর সৈনিক বা আওয়ামী লীগের কর্মীও নয়। বঙ্গবন্ধুর মতই জননেত্রী শেখ হাসিনা মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তিনি সবসময়ই তৃণমূলের মানুষের জন্য কাজ করছেন।

তিনি বলেন, আওয়ামী লীগের শিকড় বাংলার মাটি ও মানুষের অন্তরে। ইতোমধ্যে সরকারিভাবে ও দলগতভাবে উত্তরাঞ্চলে ৩০ লাখ কম্বল বিতরণ করা হয়েছে। ৯ সাংগঠনিক জেলার জন্য ২৭ হাজার কম্বল দেয়া হয়েছে।

বিএনপি বা অন্যকোন দল এখনো শীতার্তদের কাছে আসেনি। আওয়ামী লীগ ছাড়া কেউই গরিব মানুষের কথা ভাবে না। ভাববেই কী করে তাদেরতো দেশের প্রতি ন্যূনতম ভালোবাসা নেই।

মন্ত্রী আরো বলেন, বিরোধী দলগুলো কথায় কথায় সরকারের পতন ঘটানোর ফাঁকা আওয়াজ দেয়। তাদের সাথে মানুষ নাই। তাই কখনো ২৪ দল আবার কখনো ৫৩ দল নিয়ে মাঠে নামলেও জনগণের সাড়া পায়নি। সে কারণে তাদের হাক ডাকই অসার। ১০ ডিসেম্বর ও ১১ জানুয়ারি অশ্বডিম্ব প্রসব করেছে আগুন সন্ত্রাসী বিএনপি-জামাত। এখন আবার ডান-বাম এক হয়েছে। তাতেও কোনো লাভ হবে না।

আগামী জানুয়ারিতে নির্বাচনে ফাইনাল খেলায় আবারো আমরা সরকার গঠন করবো। কারণ আমরা কথা রাখি। বঙ্গবন্ধুর মত শেখ হাসিনাও তা প্রমাণ করেছেন। আমরা সকল অপপ্রচার, বদনামের জবাব দেই কাজের মাধ্যমে। যা জনগণ দেখছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশবাসী উন্নয়ন পায়। অন্যরা শুধু লুটেপুটে খায়। সেকারণে জনগণ বার বার শেখ হাসিনার নেতৃত্বে দেশ চায়। তিনি দেশকে সর্বোচ্চটুকু দিতে চান। সেটা পেতে সরকারের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে। এজন্য নৌকাতেই ভোট দিতে হবে। দেশ ও মানুষকে বাঁচাতে শেখ হাসিনার বিকল্প নাই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments