বাংলাদেশ প্রতিবেদক: বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য প্রয়াত ব্যারিস্টার মওদুদ আহমদের সহধর্মিণী হাসনা জসিম উদদীন মওদুদ দেশে ফিরেছেন।

গতকাল সোমবার রাত ১১টা ১৫মিনিটে এমিরেটস্ এয়ার লাইন্সের ফ্লাইটে ঢাকা এসে পৌঁছান তিনি।

বিষয়টি নিশ্চিত করেন নোয়াখালী জেলা বিএনপির সদস্য মোহাম্মদ গোলাম মোমিত ফয়সাল। তিনি বলেন, গত বছরের ১৪ নভেম্বর ইউএন ক্লাইমেট চেঞ্জ কনফারেন্স-এ যোগদানের জন্য মিশরের শরম এল শেখ থেকে আন্তর্জাতিক প্রকৃতি ও প্রাকৃতিক সম্পদ সংরক্ষণ সংঘ (আইইউসিএন) কাউন্সিল অধিবেশনে যোগদানের জন্য মার্কিন যুক্তরাষ্ট্র যান। এরপর নরওয়ে এবং সংযুক্ত আরব আমিরাত সফর শেষে গতকাল সোমবার রাতে তিনি দেশে ফিরেন। সংযুক্ত আরব আমিরাত অবস্থানকালে সংযুক্ত আরব আমিরাত বৃহত্তম নোয়াখালী জাতীয়তাবাদী ফোরাম কর্তৃক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। আগামী ২৭ জানুয়ারী তিনি নোয়াখালী ৫ আসনের বিএনপির নেতাকর্মিদের উদ্দেশ্যে দুইদিনের সফরে নোয়াখালী আসবেন বলে জানিয়েছেন।

Previous articleফুলবাড়ীতে সাংবাদিককে লাঞ্ছিত করায় সাংবাদিক নেতৃবৃন্দের নিন্দা
Next articleহাতীবান্ধায় ট্রাকচাপায় ব্যাংক কর্মকর্তা নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।