বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeরাজনীতি‘আওয়ামী লীগের ভোট ডাকাতির স্বপ্ন এবার আর পূরণ হবে না’

‘আওয়ামী লীগের ভোট ডাকাতির স্বপ্ন এবার আর পূরণ হবে না’

বাংলাদেশ প্রতিবেদক: আওয়ামী লীগের ভোট ডাকাতির স্বপ্ন আর পূরণ হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

তিনি বলেন, আওয়ামী লীগের জনসমর্থন নেই, তাই জনসমর্থনে দেউলিয়া হয়ে প্রশাসন দিয়ে জনগনের ভোট চুরি করে ক্ষমতায় আসে। দিনের ভোট রাতে সিল মারে ক্ষমতায় যায়। আবারো তারা নীল নকশা তৈরি করছে, এবার চুরি নয় ডাকাতি করা জন্য। ইভিএমটা হচ্ছে ডাকাতি করার সহজ উপায়। ভোট কেন্দ্রে ইভিএমে মেমরি কার্ড পরিবর্তন করে ফলাফল প্রকাশ করা। উপ-নির্বাচনগুলোই তার প্রমাণ। হাসিনার অধীনে আর কোনো নির্বাচন নয়।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গাইবান্ধা জেলা বিএনপির পদযাত্রা শেষে বিএনপি অফিসের সামনে সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন ।

তিনি আরো বলেন, বর্তমান সরকার ভোটারবিহীন নিশিরাতের সরকার। গণবিরোধী কার্যকলাপ, দূর্নীতি, লুটপাট, সাধারন জনগণের ভোটারধিকার ও মানবাধিকার হরণ করে একদলীয় কর্তত্ববাদী দুঃশাসন কায়েম করছে। তাই তারা জনগণের ওপর ক্ষিপ্ত হয়ে দফায় দফায় জিনিসপত্রের দাম বৃদ্ধি করছেন। নির্বাচনে কোনো অনিয়ম ও সহিংসতা হলে তার দায়ভার নির্বাচন কমিশনকে নিতে হবে। বিএনপির গণজোয়ারে ভীত হয়ে আওয়ামী লীগ মামলা-হামলা চালাচ্ছে। জনগণ ঐক্যবদ্ধ হয়েছে। ভোট ডাকাতদের ধরার জন্য। তাই বিএনপির ১০ দফা দাবি মেনে নিয়ে নিরপেক্ষ সরকারের অর্ধীনে আগামী দ্বাদশ নির্বাচন দেয়ার আহ্বান জানান তিনি।

এদিকে সকাল ১০টা থেকে বিভিন্ন উপজেলার বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতা খণ্ড খণ্ড মিছিল নিয়ে জেলা বিএনপির অফিসের সামনে সমবেত হয়। দুপুর ১২টার দিকে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়কগুলো পদযাত্রা করেন। পরে তারা দলীয় অফিসের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি মাইনুল হাসান সাদিক, সাধারন সম্পাদক মাহমদুন্নুবী টিটুল, সাংগঠনিক সম্পাদক মোশররফ হোসেন বাবু, অ্যাডভোকেট, মোশরাফ হোসেন বাবু, গাইবান্ধা সদর আসনের নমোনী আব্দুল আউওয়াল আরজু, জেলা যুবদলের সভাপতি রাগীব হাসান চৌধুরীসহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতারা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments