সোমবার, মার্চ ৪, ২০২৪
Homeরাজনীতিপ্রতিটি জেলায় প্রাইভেট মেডিকেল কলেজ প্রতিষ্ঠা করতে হবে: হুইপ স্বপন

প্রতিটি জেলায় প্রাইভেট মেডিকেল কলেজ প্রতিষ্ঠা করতে হবে: হুইপ স্বপন

এস এম শফিকুল ইসলাম: প্রতিটি জেলায় আধুনিক চিকিৎসা সেবা নিশ্চিত করা দরকার প্রয়োজনে প্রাইভেট মেডিকেল কলেজ প্রতিষ্ঠা করতে হবে। চিকিৎসার জন্য গ্রামের মানুষকে যাতে ঢাকা-রাজশাহী দৌড়াতে না হয় সেজন্য জেলায় আধুনিক ডায়াগনস্টিক সেন্টার ডায়ালাইসিস সেন্টার প্রতিষ্ঠা করতে হবে এবং স্বল্প খরচে সঠিক চিকিৎসা নিশ্চিত করতে হবে।

আজ সকালে শহরের আমতলী এলাকায় অত্যাধুনিক জয়পুরহাট ডায়াগনস্টিক এন্ড ডায়ালাইসিস সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানের চেয়ারম্যান একরামুল হকের সভাপতিত্বে এসব কথা বলেন হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ নুরে আলম, টিএমএস এস মেডিকেল কলেজের অধ্যক্ষ আঃ গফুর, জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, ডাঃ শাহীন প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে বিশেষজ্ঞ চিকিৎস, সরকারি কর্মকর্তা, বিশিষ্টজন ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

চিকিৎসকরা জানান, জয়পুরহাটে প্রথম ডায়ালাইসিস সেন্টার চালু মাধ্যমে জেলায় আধুনিক চিকিৎসার নতুন দ্বার উন্মোক্ত হল। গরীব রোগীদের জন্য বিশেষ সেবা নিশ্চিত হবে এই সেন্টারে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments