শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeরাজনীতিসাংবাদিকদের সাংঘাতিক না হয়ে প্রকৃত সাংবাদিক হওয়ার আহ্বান বাণিজ্যমন্ত্রীর

সাংবাদিকদের সাংঘাতিক না হয়ে প্রকৃত সাংবাদিক হওয়ার আহ্বান বাণিজ্যমন্ত্রীর

জয়নাল আবেদীন: দেশের ভাবমূর্তি যাতে ক্ষুন্ন না হয় সেই দিক খেয়াল রেখে সাংবাদিকদের সাংঘাতিক না হয়ে প্রকৃত সাংবাদিক হয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি। তিনি বলেছেন, দেশের উন্নয়নে সবাইকে সহযোগিতা করতে হবে। সবাই মিলে আন্তরিকভাবে কাজ করলে দেশের অবস্থা আরো ভালোর দিকে যাবে।

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে বরাদ্দকৃত করোনাকালীন প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে রোববার সকালে রংপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে তিনি এসব কথা বলেন।বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেন, বাংলাদেশের মুদ্রাস্ফীতি শতকরা ৯ ভাগ হলেও পাকিস্তানে এটি শতকরা ৩৫ ভাগ। মানুষের কষ্ট হলেও বৈশ্বিক অবস্থা বিবেচনায় বাংলাদেশের মানুষ ভালো আছে। একারণে বিএনপির উচিত বৈশ্বিক অবস্থা বিবেচনা করে বাংলাদেশ নিয়ে সমালোচনা করা।মন্ত্রী আরও বলেন, সরকার প্রতি মাসে ৭শ থেকে ৮শ কোটি টাকা ভর্তূকি মূল্যে টিসিবির পণ্য অস্বচ্ছলদের মাঝে বিক্রি করছে। এখন রমজানে মানুষের মাঝে কোনো হাহাকার নেই। বৈশ্বিক অবস্থা ভালো হলে দেশের মানুষ আরও বেশি স্বাচ্ছন্দে থাকবে।

তিনি বলেন এজন্য আমাদের ধৈর্য ধরতে হবে।অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন রংপুরের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) আবু জাফর, জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক ডব্লিউ এম রায়হান শাহ, রংপুর প্রেসক্লাব সভাপতি মাহবুব রহমান হাবু সহ সিনিয়র সাংবাদিক ।

অনুষ্ঠানে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত রংপুরের ২৯ জন সাংবাদিক প্রতিজনকে ১০হাজার টাকা করে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়।#

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments