শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeরাজনীতিআগামী জাতীয় নির্বাচন এই সরকারের অধিনেই হবে: কৃষিমন্ত্রী

আগামী জাতীয় নির্বাচন এই সরকারের অধিনেই হবে: কৃষিমন্ত্রী

আব্দুল লতিফ তালুকদার: আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রাজ্জাক বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন এই সরকারের আমলেই হবে। ‘আন্দোলন করে বিএনপি আগামী নির্বাচনকে ব্যহত করতে পারবে না। তিনি আরো বলেন, ‘আগামী নির্বাচন আবশ্যই এই সরকারের অধিনেই সুষ্ঠু, সুন্দর ও গ্রহণযোগ্য হবে। তারপরও যদি বিএনপি ষড়যন্ত্র করে অসাংবিধানিক সরকারকে ক্ষমতায় অনতে চায়, নির্বাচন বানচাল করতে চায়, তাহলে প্রশাসন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তা মোকাবেলা করবে।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন নিয়ে তিনি বলেন, ‘গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচনের ফলাফল নিয়ে আওয়ামী লীগ বিচলিত নয়। গাজীপুরের নির্বাচন জাতীয় নির্বাচনে কোনো প্রভাব ফেলবে না। শনিবার (২৭ মে) টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে জেলা যু্বলীগের সম্মেলন এসব কথা বলেন। এদিকে আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপুমনি বলেন, আগামী দিনের নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করা তরুণদের দায়িত্ব নিতে হবে। আওয়ামী লীগ কখনো অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যদিয়েই ক্ষমতায় এসেছে। গাজীপুরে যে নির্বাচন হয়ে গেল, এটা গণতন্ত্রের বিজয়। শিক্ষামন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। প্রতিটি ক্ষেত্রে বাংলাদেশের অগ্রগতি আজ দৃশ্যমান। বাংলাদেশ বিশ্বের ৩৫তম অর্থনীতির দেশে পরিণত হয়েছে। কৃষি ও খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে। সকল ক্ষেত্রে বাংলাদেশ আজ বিশ্বকে পথ দেখাচ্ছে।

জেলা যুবলীগের সভাপতি রেজাউর রহমান চঞ্চলের সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য দেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, সাবেক তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের, সংসদ সদস্য ছানোয়ার হোসেন, সংসদ সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী, সংসদ সদস্য ছোট মনির, সংরক্ষিত আসনের সংসদ সদস্য খন্দকার মমতা হেনা লাবলী, প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments