শনিবার, জুলাই ১৩, ২০২৪
Homeরাজনীতি‘নুরের সঙ্গে কেএনএফের সম্পর্ক’ খতিয়ে দেখছে র‌্যাব

‘নুরের সঙ্গে কেএনএফের সম্পর্ক’ খতিয়ে দেখছে র‌্যাব

বাংলাদেশ প্রতিবেদক: গণ অধিকার পরিষদের একাংশের সভাপতি নুরুল হক নুরের সঙ্গে পাহাড়ি উগ্রবাদী সংগঠন কেএনএফের যোগাযোগ খতিয়ে দেখছে র‌্যাব।

সোমবার রাজধানীর কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছে সংস্থাটির মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, কেএনএফের ভেরিফাইড পেইজে সংশ্লিষ্ট ব্যক্তিকে নিয়ে বক্তব্য উপস্থাপন করেছে। কেএনফের সঙ্গে যোগাযোগের বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন তথ্য উপাত্ত সামনে এসেছে। যোগাযোগ রয়েছে কিনা বা সংশ্লিষ্টতা রয়েছে কিনা তা নিয়ে গোয়েন্দারা কাজ করছে।

সঠিকভাবে যাচাই বাচাইয়ের কাজ র‌্যাবের গোয়েন্দারা করছেন। যাচাই বাচাই করে সংশ্লিষ্টতা পাওয়া গেলে এ বিষয়ে বলা যাবে। বাহ্যিকভাবে সামাজিক যোগাযোগ মাধ্যম ও কেএনফের ভেরিফাইড পেইজে সেখানে যেহেতু এ বিষয়ে মন্তব্য করা হয়েছে, সেক্ষেত্রে যোগাযোগ থাকতেই পারে।

এ বিষয়ে নুরুল হক নুর গণমাধ্যমকে বলেন, এগুলো আজগুবি কথাবার্তা। এ ধরনের কোনো যোগাযোগ আমার নাই। এসব একেবারে অসত্য, উদ্ভট ও বানোয়াট কথাবার্তা। সরকার রাজনৈতিক স্বার্থে তাদের এবং বিভিন্ন জঙ্গি সংগঠন তৈরি করেছে, বিরোধী দলকে ফাঁসানোর জন্য চেষ্টার করেছে। সরকারের সঙ্গে তাদের যোগাযোগ রয়েছে। জামায়াতের আমিরকে গ্রেপ্তার করে বলেছে তার সঙ্গে জঙ্গি সংশ্লিষ্টতা রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments