শনিবার, মে ১৮, ২০২৪
Homeরাজনীতিরংপুরে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

রংপুরে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

জয়নাল আবেদীন: অবৈধ সরকারের পদত্যাগ ও সংসদ বিলুপ্ত ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণ ও মুক্তির লক্ষ্যে ১ দফা দাবীতে রংপুর মহানগর ও জেলা বিএনপির আয়োজনে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে নগরীর শালবন আড়িরাং কমিউনিটি সেন্টারে আয়োজিত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সাবেক এমপি ও যুগ্ন মহাসচিব হারুন উর রশীদ। রংপুর মহানগর বিএনপির আহবায়ক শামসুজ্জামান শামুর সভাপতিত্বে এবং সদস্য সচিব এড. মাহফুজ উন নবী ডন ও জেলা সদস্য সচিব আনিছুর রহমান লাকুর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রংপুর বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক। এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাবেক এমপি সাহিদা রহমান জোসনা সাবেক সাংসদ পরিতোষ চক্রবর্তী, বিএনপি নেতা এমদাদুল হক ভরসা প্রমূখ।

সভার শুরুতে সূচনা বক্তব্য রাখেন রংপুর জেলা আহবায়ক সাইফুল ইসলাম। এ সময় হারুন উর রশীদ বলেন, আগামী ২৮ তারিখ বিএনপির মহা সমাবেশ ঢাকায় করা হবে। সমাবেশকে ঘিরে আমাদের সব রকম প্রস্তুতি আছে, সেদিন আমরা আগামী কর্মসূচি দিবো। রংপুর মহানগর ও জেলা সকল নেতৃবৃন্দ প্রস্তুত, আমরা সমাবেশ সফল করবো এবং আগামীতে যে কর্মসূচি দিবে তা আমরা সাহসীকতার সহিত পালন করবো। সরকার বাংলাদেশের নাগরিকদের সব ধংস করে দিছে। সরকারের এখন মাথা খারাপ হয়েছে। বিএনপির নামে গায়েবী মামলা দিছে এবং দেওয়া হচ্ছে। সরকার আমাদের দাবি না মানলে আমরা সকলে মিলে দাবি আদায় করবো।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments