বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
Homeরাজনীতিকারাগারে কেমন আছেন মির্জা ফখরুল, জানালেন স্ত্রী-কন্যা

কারাগারে কেমন আছেন মির্জা ফখরুল, জানালেন স্ত্রী-কন্যা

বাংলাদেশ প্রতিবেদক: কারাবন্দি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে দেখা করেছেন তার স্ত্রী রাহাত আরা বেগম ও ছোট মেয়ে মির্জা সাফারুহ। গতকাল শুক্রবার দুপুরে কেরাণীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে মির্জা ফখরুলের সঙ্গে সাক্ষাৎ করতে যান তারা। কারাগারে যাওয়ার পর তার সঙ্গে দ্বিতীয় দফায় দেখা করল পরিবার।

বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান।

তিনি বলেন, ‘কেরাণীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে মহাসচিবের সঙ্গে সাক্ষাৎ করেছেন তার স্ত্রী রাহাত আরা বেগম ও ছোট মেয়ে মির্জা সাফারুহ। শুক্রবার দুপুর ১২টা ৫ মিনিট থেকে ১২টা ৩৫ মিনিট পর্যন্ত তারা মির্জা ফখরুলের সঙ্গে কথা বলেন।’

এদিকে পরিবারের সদস্যরা জানিয়েছেন তিনি ভালো আছেন।

বিএনপি মহাসচিবের সঙ্গে এর আগেও পরিবারের সদস্যরা দেখা করেছেন। যদিও তারা গণমাধ্যমের সঙ্গে কোনো কথা বলেননি।

গত ২৮ অক্টোবর নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশের দিন কাকরাইলে প্রধান বিচারপতির বাসভবনে হামলার অভিযোগে রমনা থানায় মামলা দায়ের করা হয়। পরদিন ২৯ অক্টোবর সকালে মির্জা ফখরুলকে তার গুলশানের বাসভবন থেকে তুলে নিয়ে যায় ডিবি পুলিশ। পরে এ মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments