শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
Homeরাজনীতি‘হরতাল-অবরোধে রাস্তায় যানজট, এরপরও তাদের লজ্জা হয় না’

‘হরতাল-অবরোধে রাস্তায় যানজট, এরপরও তাদের লজ্জা হয় না’

বাংলাদেশ প্রতিবেদক: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির হরতাল-অবরোধেও রাস্তায় যানজট লেগে যায়। জনগণ তাদের বুড়ো আঙুল দেখিয়েছে। এরপরও তাদের লজ্জা হয় না। মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, অবরোধেও ঢাকার বিভিন্ন জায়গায় যানজট হচ্ছে। দূরপাল্লার গাড়িও চলছে। এসব কর্মসূচি দিয়ে তারা নিজেদের হাস্যকর করছে। তাদের কর্মসূচি কেউ মানছে না।

তিনি বলেন, বিএনপি আগের মতো এখনও জ্বালা-পোড়াও করছে। এতে দেশের ও রাজনৈতিক স্থিতিশীলতা বিনষ্ট হচ্ছে। বিএনপি এখন প্রকৃত অর্থে সন্ত্রাসী সংগঠনে পরিণত হয়েছে। রাজনৈতিক স্থিতিশীলতা ছাড়া কখনই উন্নয়ন সম্ভব নয়।

তথ্যমন্ত্রী বলেন, তারেক রহমান বলেছেন, ২৮ ও ২৯ নভেম্বর সরকার ফেলে দেওয়া হবে। তারা যতবার এরকম ঘোষণা দিয়েছে, ততবার পালিয়ে গেছে। এসব ঘোষণা দিয়ে তারা জনমনে আতঙ্ক তৈরির চেষ্টা করছে।

তিনি বলেন, নির্বাচিত সরকারকে ফেলে দেওয়ার হুমকি সন্ত্রাসী ঘোষণা ছাড়া আর কিছু নয়। আশা করি তারা এই অপরাজনীতি থেকে বেরিয়ে আসবে।

বিএনপি জোট থেকে অনেকের বেরিয়ে যাওয়ার প্রসঙ্গে হাছান মাহমুদ বলেন, বিএনপি নেতারা তো নির্বাচনে অংশগ্রহণ করছে। তাদের থলে থেকে তো আস্তে আস্তে সবাই বেরিয়ে যাচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments