সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
Homeরাজনীতিনবম ধাপে আবারও ৪৮ ঘণ্টার অবরোধ ডাকল বিএনপি

নবম ধাপে আবারও ৪৮ ঘণ্টার অবরোধ ডাকল বিএনপি

বাংলাদেশ প্রতিবেদক: সরকারের পদত্যাগ, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তপশিল বাতিল ও খালেদা জিয়াসহ গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তি দাবিতে নবম ধাপে আবারও ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। বৃহস্পতিবার বিকেলে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এই কর্মসূচি ঘোষণা করেন।

তিনি বলেন, রোববার সকাল ৬টা থেকে মঙ্গলবার সকাল ছয়টা পর্যন্ত ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি পালিত হবে।

সমমনা দল ও জোটের নেতাকর্মীদের কর্মসূচি সফল করার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমাদের আন্দোলন বিজয়ের পথে ধাবিত হচ্ছে। বিজয় না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে।

গত ২৮ অক্টোবর ঢাকায় মহাসমাবেশ পণ্ড হওয়ার প্রতিবাদে ২৯ অক্টোবর সারা দেশে সকাল-সন্ধ্যা হরতাল দেয় বিএনপি। এরপর থেকে শুক্র, শনি ও মঙ্গলবার ছাড়া টানা অবরোধ কর্মসূচি দিয়ে যাচ্ছে দলটি। মাঝখানে ২৯ অক্টোবর এবং ১৯ ও ২০ নভেম্বর হরতাল কর্মসূচি দিয়েছিল দলটি।

সমমনা ও জোটভুক্ত দলগুলোও এই কর্মসূচির যুগপৎভাবে পালন করছে। বুধবার সকাল ৬টা থেকে বৃহস্পতিবার সকাল ৬টা পর্যন্ত বিএনপি-জামায়াত ও সমমনা দলগুলোর ডাকা অষ্টম দফায় ২৪ ঘণ্টার অবরোধ কর্মসূচি পালিত হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments