মঙ্গলবার, মে ২১, ২০২৪
Homeরাজনীতিবাস-ট্রাক-ট্রেনে আগুন দিয়ে নিরপরাধ মানুষ মারছে বিএনপি: পরিকল্পনা মন্ত্রী

বাস-ট্রাক-ট্রেনে আগুন দিয়ে নিরপরাধ মানুষ মারছে বিএনপি: পরিকল্পনা মন্ত্রী

বাংলাদেশ প্রতিবেদক: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, ‘বিএনপিও সরকারে ছিল, শাসন করেছে দেশ। সেই বিএনপি বলে আমরা নির্বাচনে আসব না। অন্যান্য রাষ্ট্রের কাছে গিয়ে নালিশ দেয়। বিদেশিদের কাছে নালিশ দিয়ে লাভ নেই। কারণ আমরা বিদেশিদের ভাত খাই না। তারা (বিএনপি) বলে আমরা নাকি ভোট ডাকাতি করি। আপনারা বলেন তো- আমরা কি ভোট ডাকাতি করেছি? আওয়ামী লীগ ভোট ডাকাতি করে না। আমার কোনো ভাই-বন্ধু ভোট ডাকাতি করেনি। আসলে বিএনপি অপবাদ দেয়, কারণ তারা নির্বাচনে ভয় পায়। এখন বিএনপি বলে ভোট নাকি হতে দেবে না, কী অন্যায় কথা। আপনি ভোটে আসবেন না, ঠিক আছে, কিন্তু আপনি আমাকে ভোট দিতে দেবেন না কোন অধিকারে। এখন বিএনপি বাস-ট্রাক-ট্রেনে আগুন দিয়ে নিরপরাধ মানুষকে মারছে।’

শনিবার বিকেলে সুনামগঞ্জের শানিগঞ্জ উপজেলার বীরগাঁও বাজারের পাশের মাঠে নির্বাচনী সভায় এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। বীরগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলামের সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু রঞ্জন ধর, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুর হোসেন প্রমুখ।

সকলের শান্তি প্রয়োজন উল্লেখ করে পরিকল্পনামন্ত্রী আরও বলেন, আমাদের সামাজিক স্থিতিশীলতা প্রয়োজন। যাতে করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও কাজ করতে পারেন। শেখ হাসিনা প্রমাণ করেছেন কাজ করলে উন্নয়ন হয়। গ্রামের মানুষ, হাওরের মানুষের প্রকৃত বন্ধু প্রধানমন্ত্রীর সঙ্গে আমরা আছি। আমরা তাকে ভোট দিয়ে আগামীতেও ক্ষমতায় আনব।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঠিকানাহীন মানুষকে ঠিকানা দিয়েছেন উল্লেখ করে তিনি বলেন, দেশের ৮ লাখ গৃহহীন ভূমিহীন পরিবারকে শেখ হাসিনা ঘর, বিদ্যুৎ, পানি, ল্যাট্রিন বানিয়ে দিয়েছেন। প্রধানমন্ত্রী বলেছেন, কোনো মানুষ ঘরহীন থাকবে না।

তিনি বলেন, রানীগঞ্জ সেতু দিয়ে সুনামগঞ্জের মানুষ ২ ঘণ্টা কম সময়ে ঢাকায় যেতে পারে। সুনামগঞ্জের সঙ্গে ময়মনসিংহ ও নেত্রকোনার যোগাযোগ তৈরি করেছি। আমরা দিরাই-শাল্লা-বানিয়াচং-আজমিরিগঞ্জ সড়ক করছি। এই সরকারের সময়কালে সুনামগঞ্জে মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয়, টেক্সটাইল ইনস্টিউট হয়েছে। আমরা ক্ষমতায় আসলে দ্রুতই ট্রেন লাইনের কাজ শুরু হবে। সুনামগঞ্জ থেকে ট্রেনলাইন মোহনগঞ্জে নিয়ে যাব আমরা। আমি বেঁচে থাকলে বিমান বন্দরও হবে এই জেলায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments