মঙ্গলবার, মে ২১, ২০২৪
Homeরাজনীতি‘ভোট দিতে না গেলে তালিকা’ হুমকির ঘটনায় রেলমন্ত্রীকে শোকজ

‘ভোট দিতে না গেলে তালিকা’ হুমকির ঘটনায় রেলমন্ত্রীকে শোকজ

বাংলাদেশ প্রতিবেদক: আচরণবিধি লঙ্ঘনের দায়ে রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজনকে শোকজ করেছে নির্বাচন অনুসন্ধান কমিটি। ‘ভোট দিতে না গেলে তালিকা’ করার হুমকির ঘটনায় পঞ্চগড়-২ আসনে নৌকার প্রার্থী রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজনকে আজ মঙ্গলবার নোটিশ পাঠানো হয়।

জানা যায়, রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন শনিবার (২৩ ডিসেম্বর) দেবীগঞ্জ উপজেলার পামুলী এলাকায় নির্বাচনী সভা করেন। সভায় মন্ত্রী বলেন, ‘একটি দল বের হয়েছে। তারা বলছে, ভোট দেবেন না। তাদের কথায় যদি কেউ ভোট দিতে কেন্দ্রে না যায় তাহলে আমরা দুইটি লিস্ট করতেছি। আপনি সরকারি সুযোগ সুবিধা নেবেন, আর নাগরিক অধিকার ভোট দিতে যাবেন না তা হবে না। যারা ভোট দেবেন না, তারা চেয়ারম্যান-মেম্বারের মাধ্যমে যে সুযোগ সুবিধা পান, সেই তালিকা থেকে নাম কাটা যেতে পারে।’ সোমবার বোদা উপজেলার চন্দনবাড়ি এলাকায় আরেক সভায় একই বক্তব্য দেন রেলমন্ত্রী। তার এমন বক্তব্য আমলে নিয়ে পঞ্চগড়-২ আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও সিনিয়র সহকারী জজ ইসমাঈল হোসাইন মঙ্গলবার তাঁকে শোকজ করেন। চিঠিতে তাঁকে বুধবার দুপুর ১২টায় সশরীরে চেয়ারম্যানের কার্যালয়ে উপস্থিত হয়ে লিখিত বক্তব্য প্রদানের নির্দেশ দেওয়া হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments