বুধবার, মে ১৫, ২০২৪
Homeরাজনীতিতারেক জিয়ার এখন রক্তের বন্যা দরকারঃ চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী

তারেক জিয়ার এখন রক্তের বন্যা দরকারঃ চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী

আরিফুর রহমানঃ জাতীয় সংসদের চীফ হুইপ ও আওয়ামীলীগ সংসদীয় পার্টির সাধারন সম্পাদক নূর-ই-আলম চৌধুরী বলেছেন, জিয়াউর রহমানের কু সন্তান তারেক জিয়ার উদ্দেশ্য হলো স্বাধীনতা যুদ্ধের সময় যেমন মানুষদের হত্যা করা হইছে। তিনি এখন বাসের মধ্যে আগুন দেয়াচ্ছে, তিনি এখন ট্রেনের মধ্যে আগুন দেয়াচ্ছে । ট্রেনের লাইন খুলে দিচ্ছে। এতে ট্রেন দূর্ঘটনায় শত শত মানুষ মারা যেতে পারে। হাজার হাজার মানুষ মারা যেতে পারে। তার এখন রক্তের একটা বন্যা দরকার । তার সাথে স্বাধীনতা বিরোধীসহ কুচক্রী মহল এক জায়গায় হয়ে নির্বাচন বানচাল করে অনিবার্চিত সরকার চাচ্ছে।

বুধবার মাদারীপুর-১(শিবচর) আসনে নির্বাচনী জনসংযোগে বন্দরখোলায় চীফ হুইপ এসব কথা বলেন।
চীফ হুইপ আরো বলেন, তারেক জিয়াসহ কু চক্রী মহলকে কারা সমর্থন দিচ্ছেন। যারা বঙ্গবন্ধু হত্যাকারীদের সমর্থন দিয়েছিল তারাই(বিদেশী) এদের সমর্থন দিচ্ছেন। যে সকল বিদেশীরা এখন মানবাধিকারের কথা বলছে ভাল ভাল কথা বলছে। এরা(বিদেশীরা) তো বঙ্গবন্ধু হত্যার পর মানবাধিকারের কথা বলেনি। বঙ্গবন্ধু হত্যাকারীদের তারা কেন আশ্রয় দিয়েছে। ২১ আগষ্ট গ্রেনেড হামলায় হত্যাযজ্ঞে যার সাজা হয়েছে সেই তারেক জিয়াকে তারা কেন আশ্রয় দিয়েছে। তাকে তো আমাদের বিচারের আওতায় ফেরত দেয়ার কথা। মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের যারা হত্যা করছে দেশান্তরী করেছে তাদের তারা স্যাংশন দিচ্ছে না। তাদের নিয়ে কাউকেতো মানবাধিকারের কথা বলতে দেখি না।
এদিন তিনি বন্দরখোলা ও সন্ন্যাসীরচর ইউনিয়নের বিভিন্ন স্থানে জনসংযোগ পথসভা ও জনসভায় অংশ নিয়ে ভোটারদের প্রতি ভোট প্রার্থনা করেন।
এসময় আরো বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আঃ লতিফ মোল্লা , উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডাঃ মো. সেলিম সহ উপজেলা ও ইউনিয়নের আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments