শনিবার, মে ১৮, ২০২৪
Homeরাজনীতিবিএনপির নেতারা হচ্ছেন রাজনীতির কাক: পররাষ্ট্রমন্ত্রী

বিএনপির নেতারা হচ্ছেন রাজনীতির কাক: পররাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশ প্রতিবেদক: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির বড় বড় নেতারাই হচ্ছেন রাজনীতির কাক। তারা হত্যার রাজনীতি করে। বুধবার নবাবগঞ্জ পার্ক মাঠে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, জিয়াউর রহমান ক্ষমতার উচ্ছিষ্ট বিলিয়ে বিএনপি প্রতিষ্ঠা করেছে। হত্যার রাজনীতি থেকে তারা এখনও বের হয়ে আসতে পারেনি। তারা দেশ বিদেশে অপপ্রচার চালায়।

পররাষ্ট্রমন্ত্রী হাছান মাহমুদ বলেন, বিএনপি ইসরাইলি বাহিনীর অনুকরণে পুলিশ হত্যা করেছে। তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলেছি, সেই প্রতিরোধের মুখে বিএনপি গর্তের ভিতর পালিয়ে গিয়েছে। নির্বাচনে ভরাডুবি হবে জেনে তারা নির্বাচনে অংশগ্রহণ করেনি। সরকারকে বৈধতা না দেয়ার জন্য বিদেশিদের দ্বারে দ্বারে ঘুরেছে। পৃথিবীর সমস্ত রাষ্ট্র এই সরকারের সঙ্গে কাজ করতে চায়।

রাষ্ট্রগুলো অভিনন্দন বার্তা পাঠিয়েছে, এখনো পাঠাচ্ছে। বিএনপি অনুধাবন করতে পারছে সরকারকে যেমন বৈধতা দেয়া হয়েছে, তেমনি জাতীয় সংসদকেও বৈধতা দেয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments