শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeপ্রবাসের খবরলন্ডনে স্ত্রীর বাসায় সুনামগঞ্জের ছাত্রলীগ নেতার লাশ

লন্ডনে স্ত্রীর বাসায় সুনামগঞ্জের ছাত্রলীগ নেতার লাশ

কাগজ ডেস্ক: যুক্তরাজ্য (লন্ডন) প্রবাসী সায়েম বখত (৩২) নামের সুনামগঞ্জের সাবেক এক ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার করা হয়েছে। রোববার পূর্ব লন্ডনের রোমান রোডের বাসা থেকে ওই প্রবাসী বাংলাদেশির লাশ উদ্ধার করেছে সেখানকার পুলিশ।
নিহত সায়েম বখত সুনামগঞ্জের ছাতক উপজেলার চরমহল্লা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাউয়া এলাকার কদর মিয়ার ছেলে।
রোববার সায়েমের ভগ্নিপতি লন্ডন প্রবাসী হুমায়ুন কবীর জানান, লন্ডন প্রবাসী বাংলাদেশি তরুণীকে ২০১৩ সালের ২২ অক্টোবর বিয়ে করার পর গত প্রায় দেড় বছর পুর্বে লন্ডনে আসেন সায়েম। তিনি স্ত্রীর সঙ্গে পূর্ব লন্ডনের রোমান রোডের বাসায় বসবাস করতেন। তাদের একটি কন্যা সন্তানও রয়েছে।
সম্প্রতি সায়েমের স্ত্রীর সঙ্গে তার ডিভোর্সের প্রক্রিয়া চলছিল। এ প্রক্রিয়া চলমান থাকায় তারা বেশ কয়েক মাস ধরে আলাদাই থাকতেন। রোববার সায়েম তার স্ত্রীর বাসাতেই মারা যান।

তবে কী কারনে বা কীভাবে তিনি মারা গেছেন সে বিষয়ে বিস্তারিত জানাতে অপারগতা প্রকাশ করেন নিহত সায়েমের ভগ্নিপতি। তিনি বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে গেছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলেই মৃত্যুর কারণ জানা যাবে।
নিহতের স্বজন ও পরিবারের লোকজন জানান, সায়েম দেশে থাকা অবস্থায় সুনামগঞ্জের ছাতক উপজেলার চরমহল্লাহ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments