কাগজ ডেস্ক: গত ১১ এপ্রিল ভারতে শুরু হয়েছে লোকসভা নির্বাচন। আর এই নির্বাচনের মধ্যেই কাশ্মীরের পুলওয়ামা হামলা নিয়ে মন্তব্য করে বিতর্ক উসকে দিলেন কংগ্রেস নেতা ও মিজোরামের প্রাক্তন রাজ্যপাল আজিজ কুরেশি।
আজিজ কুরেশি বলেন, পরিকল্পনা করেই পুলওয়ামায় সিআরপিএফ কনভয়ের ওপরে হামলা করিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। উদ্দেশ্য লোকসভা নির্বাচনে ফের জেতা।
তিনি আরও প্রশ্ন তোলেন, কীভাবে একটি বিস্ফোরকভর্তি গাড়ি কনভয়ে ঢুকে গেল। প্রধানমন্ত্রী যদি মনে করেন ৪০ জওয়ানের মৃত্যুর বিনিময়ে তিনি ফের ক্ষমতায় আসবেন তাহলে তাকে কড়া জবাব দেবে দেশের মানুষ।
এর আগে প্রায় একই ধরনের মন্তব্য করেছিলেন কংগ্রেস নেতা বি কে হরিপ্রসাদ। পুলওয়ামা হামলাকে তিনি মোদি ও পাকিস্তানের মধ্যে ম্যাচ ফিক্সিং বলে উল্লেখ করেছিলেন।

এছাড়াও কয়েকদিন আগে সপা নেতা রাম গোপাল যাদব মন্তব্য করেন ভোটের স্বার্থে ৪০ জন সেনাকে হত্যা করা হয়েছে। গোটা ব্যাপারটাই একটা ষড়যন্ত্র।
সূত্র: জিনিউজ

Previous articleলন্ডনে স্ত্রীর বাসায় সুনামগঞ্জের ছাত্রলীগ নেতার লাশ
Next articleবগুড়ায় বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।