দুবাইয়ে ছুরিকাঘাতে বাংলাদেশি যুবক খুন

বাংলাদেশ ডেস্ক: সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আলিম উদ্দিন (৩০) নামের বাংলাদেশি এক যুবক নিহত হয়েছে। সে সুনামগঞ্জের ছাতক উপজেলার উপজেলার কালারুকা ইউনিয়নের বোবরাপুর (দিঘলবন্দ) গ্রামের আব্দুর নুরের ছেলে।

বাংলাদেশ সময় বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে তার স্ত্রীর সাথে মোবাইল ফোনে আলাপরত অবস্থায় তার রুমের অপর বাংলাদেশি যুবকের ছুরিকাঘাতে নির্মমভাবে সে নিহত হয়।

জানা যায়, সিলেটের গোয়াইনঘাট এলাকার দুলাল মিয়া নামের এক যুবকের সাথে একই বাসায় থাকতো আলিম উদ্দিন। ঘটনার সময় সে আলিম উদ্দিনের কাছে কিছু টাকা ধার চায়। আলিম উদ্দিন মোবাইল ফোনে ব্যস্ত থাকায় তার কথার উত্তর না দেওয়ায় পাশে থাকা ছুরি দিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে তাকে আহত করে ঘাতক দুলাল মিয়া। এতে পরে ঘটনাস্থলেই মারা যান তিনি।

ঘটনার পর থেকেই দুলাল মিয়া পলাতক রয়েছে বলে আলিম উদ্দিনের বাসার অন্য বাসিন্দারা জানিয়েছেন। এদিকে হতদরিদ্র আলিম উদ্দিনের মৃত্যুর খবর পেয়ে তার বাড়িতে মাতম চলছে। বারবার মুর্ছা যাচ্ছেন পরিবারের সদস্যরা। একই গ্রামের বাসিন্দা কালারুকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করে লাশ দেশে আনার জন্য এবং ঘাতকের শাস্তির জন্য আরব আমিরাতে বাংলাদেশ হাই কমিশনের সহযোগিতা কামনা করেছেন।