জি.এম.মিন্টু: যশোরের কেশবপুরের মালয়েশিয়া প্রবাসী ইমরান হোসেন (কানন) (২৭) হৃদ রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। গতকাল বুধবার (১১ জানুয়ারি) রাতে তিনি মালয়েশিয়ার একটি কোম্পানিতে কর্মরত অবস্থায় মারা যান। তিনি কেশবপুর পৌর এলাকার সরফাবাদ গ্রামের আয়ুব আলী সরদারের ছোট ছেলে ছিলেন।

ইমরান হোসেনের স্বজনরা জানান, তিনি তার অভাব অনটনের সংসারে একটু সচ্ছলতা ফিরিয়ে আনতে গত সাত বছর আগে মালয়েশিয়ায় মান। সেখানে তিনি একটি কোম্পানিতে শ্রমিক হিসেবে কাজ করতেন। গত ৭ মাস আগে তার পদোন্নতি হয়। বর্তমান তিনি ওই কোম্পানির সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন।

গতকাল বুধবার রাত সাড়ে ৯টার দিকে হঠাৎ মালয়েশিয়ার একটি নাম্বার থেকে ফোন আসে। ওই সময় জানানো হয় ইমরান হোসেন হৃদ রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। এ খবর পেয়ে তার স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়ে। ইমরান হোসেনের পিতা আয়ুব আলী সরদার কাঁদতে কাঁদতে বলেন, তার ছেলে সাত বছর আগে টাকা রোজগারের জন্য মালয়েশিয়ায় যায়। সেখানে একটি কোম্পানিতে সুপারভাইজার হিসেবে কাজ করতো। আগামী কোরবানি ঈদের আগে তার দেশে ফিরে আসার কথা ছিল কিন্তু তার আগেই সে আসছে লাশ হয়ে। এখন আমরা তার লাশ আশার অপেক্ষায় রয়েছি।

Previous articleবিএনপি’র আন্দোলন নিয়ে সতর্ক থাকবে আ’লীগ: ওবায়দুল কাদের
Next articleভোলায় নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যানগণের শপথ গ্রহণ অনুষ্ঠিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।