সোমবার, মে ৬, ২০২৪
Homeপ্রবাসের খবরমালয়েশিয়ায় অনৈতিক কর্মকাণ্ড, বাংলাদেশিসহ গ্রেপ্তার ৫৪

মালয়েশিয়ায় অনৈতিক কর্মকাণ্ড, বাংলাদেশিসহ গ্রেপ্তার ৫৪

বাংলাদেশ প্রতিবেদক: মালয়েশিয়ার জহুরবারুতে অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার অপরাধে বাংলাদেশিসহ ৫৪ জনকে গ্রেপ্তার করেছে দেশটির স্থানীয় পুলিশ। গত রবিবার জহুরবারুতের ইমিগ্রেশন পুলিশ শহরের কেন্দ্রস্থলে একটি মলের বেশ কয়েকটি ম্যাসেজ পার্লারে অভিযান চালায়। সেখান থেকেই তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারদের মধ্যে ইন্দোনেশিয়ার ৩২ নারী, আটজন থাই নারী, তিনজন ইন্দোনেশিয়ান পুরুষ, দুই ভারতীয় পুরুষ এবং একজন বাংলাদেশি পুরুষ। এ ছাড়া ম্যাসেজ পার্লার পরিচালনার দায়িত্বে থাকা ছয় বিদেশি পুরুষ এবং একজন স্থানীয় নারীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বয়স ২১ থেকে ৫৮ বছরের মধ্যে।

গতকাল সোমবার জহুর রাজ্যের ইমিগ্রেশনের পরিচালক বাহারউদ্দিন তাহির এক বিবৃতিতে বলেন, ‘জনসাধারণের অভিযোগের ভিত্তিতে ‘অপস গেগার’ এবং ‘অপস সেলেরা’ নামক পার্লারে অভিযান চালিয়ে জহুরবারুর সেতিয়া ট্রপিকা এবং বঙ্গুনান সুলতান ইস্কান্দার থেকে তাদের গ্রেপ্তার করা হয়। ম্যাসেজ পার্লারে ৪০ জন বিদেশি নারীকে যৌনকর্মী হিসেবে কাজ করানো হতো বলে জানা গেছে। প্রাথমিক তদন্তে জানা গেছে, গ্রেপ্তারকৃতরা সামাজিক ভিজিট পাস এবং অস্থায়ী কর্মসংস্থান ভিজিট পাসের শর্ত লঙ্ঘন করেছেন। তাদের মধ্যে একজনের কাছে জাল ওয়ার্কফোর্স রিক্যালিব্রেশন প্রোগ্রাম ওয়ার্ক পারমিট ছিল।’

তিনি আরও বলেন, ‘আমরা জনগণকে মনে করিয়ে দিতে চাই, যারা অবৈধ অভিবাসীদের নিয়োগের সঙ্গে জড়িত তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। দেশটিতে অবৈধ এবং অনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িতদের ধরতে অভিবাসন বিভাগের অভিযান অব্যাহত থাকবে।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments