আজকের খেলা: সিলেটের মতো ঢাকাতেও জ্বলে ওঠছেন তাইজুল ইসলাম। প্রথম ইনিংসে জিম্বাবুয়ের পতন হওয়া পাঁচ উইকেটের চারটিই তোলে নিয়েছেন তিনি। তার শেষ শিকার সিকান্দার রাজা। তবে একপ্রান্ত আগলে রাখার চেষ্টা করছেন ব্রেন্ডন টেলর। তিনি অপরাজিত রয়েছেন ৮৩ রানে।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত জিম্বাবুয়ের সংগ্রহ ৫ উইকেটে ২৩৬ রান।

এর আগে সোমবার বিকেলে ৭ উইকেটে ৫২২ রান করে প্রথম ইনিংস ঘোষণা করেন বাংলাদেশের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। দলের পক্ষে মুমিনুল হক ১৬১ ও মুশফিকুর রহিম ২১৯ রানের একটি নান্দনিক ইনিংস খেলেন। এছাড়া মেহেদি হাসান মিরাজ ৬৮ রান করে অপরাজিত ছিলেন।

পরে একইদিনে প্রথম ইনিংসে ব্যাট করতে নামে জিম্বাবুয়ে। দিনশেষে তাদের স্কোর ছিল এক উইকেটে ২৫ রান। সেখান থেকেই আজ তৃতীয় দিনে নিজেদের প্রথম ইনিংসে খেলা শুরু করে জিম্বাবুয়ে।

প্রথম টেস্টে পরাজয়ের কারণে সিরিজের ফলাফল বাঁচাতে এই টেস্টে জয়ের বিকল্প নেই স্বাগতিক বাংলাদেশের সামনে। সিলেটে সিরিজের প্রথম টেস্টে ১৫১ রানের বড় ব্যবধানে হারে স্বাগতিকরা।

Previous articleবাংলাদেশ প্রসঙ্গে ইন্দিরাকে ‘ওল্ড বিচ’ বলে গালি দিয়েছিল নিক্সন!
Next articleনতুন চোটে তামিমের খেলা নিয়ে শঙ্কা!
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.