কাগজ ডেস্কঃ তামিম ইকবাল নতুন করে চোট পেলেন তামিম ইকবাল। তাতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের প্রথম টেস্টে তার ফেরা শঙ্কায় পড়ে গেল।

গত সেপ্টেম্বরে এশিয়া কাপের প্রথম ম্যাচেই কব্জির চোটে ছিটকে যান তামিম। দেশে ফেরার কয়েক দিন পর চিকিৎসা করাতে লন্ডনে যান তিনি। গত কয়েক সপ্তাহ পুনর্বাসন শেষে কিছু দিন আগে প্রথমবার ব্যাট হাতে নেন এই বাঁহাতি ওপেনার। ২২ নভেম্বর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চট্টগ্রাম টেস্টে তার ফেরার সম্ভাবনাও উজ্জ্বল হতে থাকে।

কিন্তু মঙ্গলবার প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু দিলেন একটি দুঃসংবাদ। ক্রিকইনফোকে তিনি বলেছেন, তামিমের আগেভাগে ফেরা শঙ্কায় পড়ে গেছে। এদিন অনুশীলনের সময় সাইড স্ট্রেইনে পড়েছেন তিনি।

মিনহাজুল আবেদীন বলেন, ‘তামিমের ইনজুরির অবস্থা জানতে এখনও আমরা চিকিৎসকের রিপোর্টের অপেক্ষায় আছি। কিন্তু এই মুহূর্তে মনে হচ্ছে কঠিন (প্রথম টেস্টে তার ফেরা)।’ ক্রিকইনফো

Previous articleসিলেটের মতো ঢাকাতেও জিম্বাবুয়েকে চেপে ধরেছে তাইজুল
Next articleআমেরিকার ক্যালিফোর্নিয়ায় ইতিহাসের ভয়াবহ দাবানলে মৃত্যুর রেকর্ড
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।